২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আগামী ৩০ ডিসেম্বর ফাইনাল খেলা হবে : নাসিম

- ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগের সভাপতিমগুলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত এক দশকে বাংলাদেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী কাঠামোর উপর দাঁড় করানো হয়েছে, স্বাস্থ্য সেবাখাতের উন্নয়নসহ দক্ষিণ এশিয়ায় সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিচিত করে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন শেখ হাসিনা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট চাই। উন্নয়নের স্বার্থে, শান্তির স্বার্থে নৌকার কোন বিকল্প নেই। ফাইনাল খেলা হবে আগামী ৩০ ডিসেম্বর।

রবিবার তার নির্বাচনী এলাকা কাজিপুরের দুর্গম চরাঞ্চলে শালগ্রাম ও রঘুনাথপুর হাইস্কুল মাঠে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন মনসুরনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাষ্টার ও চরগিরিশ ইউনিয়ন আ’লীগের সভাপতি গাজী আব্দুস সামাদ। উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারন সম্পাদক খলিলুর রহমান, মনসুরনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজমহর, চরগিরিশ ইউপি চেয়ারম্যান জহুরুল হক মিন্টু প্রমুখ।

সমাবেশে ড. কামাল হোসেনকে একজন নীতি আদর্শহীন মানুষ উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেছেন, যারা নিজের বিবেককে বিক্রি করেছেন, যাদের আদর্শ নেই তারা দেশের জন্য কী করবেন এমন প্রশ্ন রেখে ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ সমুচিত জবাব দেবে। খালেদা জিয়ার দল ক্ষমতায় থেকে জঙ্গীর উত্থান করেছিল, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে। তারা ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে।

বক্তৃতায় এক পর্যায়ে তিনি নিজেই শ্লোগান তোলেন, মার্কা আছে, কোন সে মার্কা, নৌকা মার্কা, বঙ্গবন্ধুর মার্কা, নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, মোহাম্মদ নাসিমের মার্কা নৌকা মার্কা। ভোট কেন্দ্র থাকবে নির্বাচন কমিশনের তত্বাবধানে। জনগণ থাকবে পাহারায়। কোন ভয়ভীতি দেখিয়ে সাধারণ ভোটারকে দমিয়ে রাখা যাবে না।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল