১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সরকারি দল আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চায় : ভিপি সাইফুল

সরকারি দল আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চায় : ভিপি সাইফুল - ছবি : সংগৃহীত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, আদালত, প্রশাসনকে ব্যবহার করে সরকারি দল আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে সব ধরনের অপকৌশল নিয়েছে। কিন্তু সরকারের কোনো চেষ্টাই সফল হবে না। কারণ জনগণ জেগে উঠেছে। নিজে ভোট দিয়ে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে, যেন কেউ আপনার ভোট চুরি করতে না পারে। তাই বেগম খালেদা জিয়াকে মুক্ত, তারেক রহমান ও গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষকে বিজয়ী করতে হবে।

তিনি রোববার বিকেলে বগুড়া সদর আসনে বিএনপি প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমর্থনে শহরের নামাজগড় মোড়ে বিরাট নির্বাচনী পথসভায় একথা বলেন। এরপর তার নেতৃত্বে বিপুলসংখ্যক নেতাকর্মী ধানের শীষের সমর্থনে মিছিল নিয়ে সুলতানগন্জ পাড়া, হাকিরমোড়, উপশহরসহ বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের মাঝে ধানের শীষের লিফলেট বিতরণ করেন।

এসময় তার সাথে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় নেতা লাভলী রহমান, বিএনপি নেতা পরিমল চন্দ্র দাস, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, শাহ মেহেদী হাসান হিমু, শাহাবুল আলম পিপলু, এসএম রফিকুল ইসলাম, তৌহিদুল আলম বিটু, আলীমুর রাজি তরুন, মাহিদুল ইসলাম গফুর, মাসুদ রানা, মাহবুব হাসান লেমন, আবু নূর মোঃ ওয়ালিদ, সাইমুম ইসলাম, সুলতান আহমেদ, লিটন শেখ বাঘা, আবু জিহাদ সন্তোষ প্রমুখ।

জিয়া পরিষদের প্রচারণা : বগুড়া সদরে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিপুলভোটে বিজয়ী করতে প্রচারনা চালিয়েছে জিয়া পরিষদ। শনিবার বিকেল থেকে সন্ধা পর্য›ত শহরের নিউ মার্কেট, কাঁঠালতলা, ঝাউতলা, বড়গোলা, রাজাবাজার এলাকায় ধানের শীষের লিফলেট বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সাংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, আব্দুল মান্নান, আব্দুল মকিম পান্না, সোহেল, জুয়েল, অমৃত, ডাক্তার শফিক, রফিক, মনিার প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল