২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাধা উপেক্ষা করে প্রচারণায় কনকচাঁপা

ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করছেন কণ্ঠশিল্পী কনকচাঁপা। - ছবি: নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের আংশিক) আসনে গণসংযোগ ও ভোটারদের নিকট ভোট প্রার্থনা করলেন বিএনপি মনোনীত প্রার্থী জনপ্রিয় কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। হাসিমুখে তিনি ভোটারদের কাছে ধানের শীষের জন্য ভোট চান।

শুক্রবার বেলা পৌনে ১২ টা থেকে সোয়া ১২ টা পর্যন্ত কাজিপুর উপজেলার সোনামুখী বাজার এলাকায় গণসংযোগ করে ভোটাদের নিকট ভোট প্রার্থনা করেন কনকচাঁপা। এ সময় তার সাথে উৎসুক নৌকা মার্কার সমর্থকদের ঘুরতে দেখা যায়।

এ সময় রুমানা মোর্শেদের স্বামী সুরকার মইনুল ইসলাম তার সাথে ছিলেন। ভোট প্রার্থনার সময় কনকচাঁপা বলেন, প্রচারণায় সরাসরি বাধা না দেওয়া হলেও মোবাইল ফোনে হুমকির সম্মুখীন হতে হয়েছে। বাধা থাকলেও আমার মতো করেই প্রচারণা চালাতে হচ্ছে, মানুষের ভালবাসা পাচ্ছি এবং জনগণ যদি ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারলে আমি ভালো ফলাফল আশা করছি এবং আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

তিনি আরো বলেন, জনগণকে তাদের গণতন্ত্র ও ভোটা অধিকার দিতে হবে, আমরা কেন আমাদের মার্কার জন্য ভোট চাইতে পারবো না ? ধানের শীষের প্রার্থী কন্ঠশিল্পী কনকচাঁপার গণসংযোগ ও ভোটাদের নিকট ভোট প্রার্থনা করার সময় পুলিশ তার নিরাপত্তা দিতে সাথে সাথে থাকে এবং আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী, সমর্থকরা দুরুত্ব বজায় রেখে সৌজন্যতা দেখিয়েছে। প্রচারণা শেষে তিনি তার নির্বাচনী এলাকা থেকে অন্যত্র চলে যান।

দেখুন:

আরো সংবাদ



premium cement