২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
রক্তাক্ত অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি

নাটোর জেলা জামায়াত আমীরকে তুলে নিয়ে নির্যাতন

আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিচয়ে তুলে নেয়ার পর নির্যাতনে আহত নাটোর জেলা জামায়াতের আমীর অধ্যাপক বেলালুজ্জামান - নয়া দিগন্ত

নাটোর জেলা জামায়াতের আমীর অধ্যাপক বেলালুজ্জামানকে বাড়ি থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। পরে তাকে পাশের গ্রাম থেকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের রাণীনগর গ্রামের নিজ বাড়ির সামনে থেকে একটি সাদা রংয়ের হাইয়েস মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে সাদা পোশাকধারী লোকজন জামায়াত আমীরকে তুলে নিয়ে যায়।

নাটোর জেলা জামায়াতের আমীর অধ্যাপক বেলালুজ্জামান সিংড়া উপজেলার রাণীনগর গ্রামের মৃত হাজী বয়তুল্লাহ সরদারের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউল হক জিয়া জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় একটি সাদা হাইয়েস মাইক্রোবাসযোগে ১০ থেকে ১২ জনের একদল লোক সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের রাণীনগরে বেলালুজ্জামানের নিজ বাড়ি থেকে তাকে তুলে নেয়।

এসময় তার প্রতিবেশী আসাদুজ্জামান তুলে নেয়ার কারণ জানতে চাইলে তাকে ধাক্কা মেরে ফেলে দেয়া হয়। কয়েকঘন্টা পর বেলালুজ্জামানকে পার্শবর্তী নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের কালীগঞ্জ বাজার এলাকায় আহত অবস্থায় পাওয়া যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নাটোর ইসলামী হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সেখানকার চিকিৎসকদের বরাত দিয়ে জিয়াউল হক জিয়া আরো জানান, নির্যাতনে জেলা জামায়াতের আমীর বেলালুজ্জামানের বাম পা ভেঙ্গে গেছে এবং রক্তক্ষরণ হচ্ছে।

এ বিষয়ে সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, জামায়াতের জেলা আমীর বেলালুজ্জামানকে তুলে নেয়ার বিষয়টি তার জানা নেই। আর কেউ এখন পর্যন্ত অভিযোগও দায়ের করেননি।


আরো সংবাদ



premium cement