১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
বগুড়া সদরে মির্জা ফখরুলের পক্ষে ব্যাপক গণসংযোগ

জনগণ ধানের শীষ বিজয়ী করে স্বৈরাচার হটাবে : ভিপি সাইফুল

মির্জা ফখরুল ইসলামের পক্ষে গণসংযোগ করছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম - নয়া দিগন্ত

বগুড়া সদর আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিপুল ভোটে বিজয়ী করতে দিনরাত প্রচারণা চালাচ্ছেন বিএনপি নেতাকর্মীরা। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত সদর আসনের অলিগলি ও প্রতিটি ঘরে ঘরে জেলা বিএনপি, শহর বিএনপি ও সদর উপজেলা বিএনপি নেতাকর্মীরা চষে বেড়াচ্ছেন।

বুধবার বিকেলে দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম শহরের ইয়াকুবিয়া মোড়, মফিজ পাগলার মোড়, পিটিআই মোড়, কালীবাড়ী মোড় থেকে শেরপুর রোড হয়ে সাতমাথা, ষ্টেশন রোড ধরে বগুড়া প্রেসক্লাবের সামনে গিয়ে ধানের শীষের লিফলেট বিতরণ করেন।

এসময় ইয়াকুবিয়া মোড় ও কালিবাড়ী মোড়ে অনুষ্ঠিত পথসভায় তিনি বলেন, এ নির্বাচন বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্রের মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন। সরকার ধানের শীষের গণজোয়ার দেখে হামলা, মামলা, গ্রেফতার করছে। কিন্তু জেলে আটকিয়ে, মামলা দিয়ে ধানের শীষের রায় ছিনিয়ে নেয়া যাবে না। জনগণ যেকোনো মূল্যে ধানের শীষ বিজয়ী করে স্বৈরাচার সরকারকে হটাবে।

তিনি বলেন, সকালে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট দিয়ে কেন্দ্র পাহারা দেবেন যেন একটি ভোটও কেউ চুরি করতে না পারে। ভোট গণনা করে ফলাফল নিয়ে বাড়ি যাবেন, বিজয় আমাদের নিশ্চিত।

এসময় জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলামের সাথে গণসংযোগে অংশ নেন দলের কেন্দ্রীয় সদস্য ও জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, বগুড়া জেলা বার সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, বিএনপি নেতা অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, কৃষকদল নেতা এসএম রফিকুল ইসলাম, আকতারুজ্জামান নান্টু, মাহমুদ শরীফ মিঠু, মাজেদুর রহমান জুয়েল, শ্রমিকদল নেতা লিটন শেখ বাঘা, স্বেচ্ছাসেবকদল নেতা মাহবুব হাসান লেমন, শফিকুল ইসলাম, জহুরুল ইসলাম পলাশ, আতিক, যুবদল নেতা সুমন, জুম্মান আলী শেখ, ছাত্রদল নেতা আবু জাফর জেমস প্রমুখ।

পরে শহর শ্রমিকদলের উদ্যোগে শহরে ধানের শীষের পক্ষে র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের গালাপট্টি, নবাববাড়ী রোড, সাতমাথা, বড়গোলা, কাঠালতলা এলাকা প্রদক্ষিণ করে। এতে জেলা শ্রমিকদল সভাপতি আব্দুল ওয়াদুদ, শহর সভাপতি লিটন শেখ বাঘা, সাইদুল কবির, শহিদুল ইসলাম, মাহবুবর রহমান সাইদ, মাফরুজ্জামান ওমেক্স প্রমুখ।

এ ছাড়া মহিলা দল ধানের শীষের পক্ষে ১৫নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগ করে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল