২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
নাটোর-২

হামলায় বিএনপি প্রার্থী দুলুর স্ত্রী ছবি আহত

হামলাকারীদের ছোঁড়া ইটে হাতে আঘাত পান নাটোর-২ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। পরে চিকিৎসা নিয়ে তিনি আবারো প্রচারণায় অংশ নেন - নয়া দিগন্ত

নাটোরে নির্বাচনী প্রচারণার সময় জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবির নির্বাচনী প্রচারণার হামলা করেছে আওয়ামী লীগ কর্মীরা। এসময় হামলাকারীদের ছোঁড়া ইটের আঘাতে আহত হন নাটোর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। হামলাকারীদের আঘাতে হাতে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হন তিনি।

বুধবার দুপুর ১২টার দিকে নলড্ঙ্গা উপজেলার ত্রিমোহনী ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আসন্ন নির্বাচনে নাটোর-২ আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মিনী সাবিনা ইয়াসমিন ছবি বুধবার বেলা ১২টার দিকে নাটোর শহরের নিজ বাসা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন। পরে দুলুর গ্রামের বাড়ি নলডাঙ্গায় যাওয়ার পথে ত্রিমোহনী ব্রীজ এলাকায় ছবি ভোটারদের উদ্দেশ্যে গাড়ি থেকে হাত নেড়ে শুভেচ্ছা জানাচ্ছিলেন।

এসময় ৮ থেকে ১০ জন আওয়ামী লীগ কর্মী তার গাড়িবহরে লাঠিসোটা নিয়ে হামলা করে ও ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় তাদের ছোঁড়া ইটের আঘাতে হাতে আঘাত পান ছবি।

একপর্যায়ে বিএনপি নেতাকর্মীরা প্রতিরোধ গড়ে তুললে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত সাবিনা ইয়াসমিন ছবি স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে আবারও নির্বাচনী প্রচারণা শুরু করেন।

সাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করেন, শনিবার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ শফিকুল ইসলাম শিমুল তাকে নির্বিঘ্নে প্রচারণা চালানোর আশ্বাস দিয়েছিলেন কিন্তু প্রতিনিয়ত তার সমর্থকরা ধানের শীষের নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছে। শরীরের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত নির্বাচন থেকে সরে আসবেন না বলেও জানান তিনি।

তিনি বলেন, তার স্বামীর জন্মস্থানে তিনি আসতে পারবেনা এটা কেমন কথা। তিনি তার যথাযথ নিরাপত্তার দাবি জানান।

নলডাঙ্গা থানার ওসি বলেন, ধানের শীষের প্রার্থীর উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল