২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - নয়া দিগন্ত

বগুড়ার শেরপুরে ট্রাক ও পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় পিকআপ চালক নিহত হয়েছেন। নিহত পিকআপ চালকের নাম মোঃ রাব্বী হাসান (৩০)। তিনি জেলার সদর উপজেলার বারোপুর গ্রামের হারুন-অর রশিদের ছেলে। মঙ্গলবার সকালে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ট্রাফিক পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির দায়িত্বে থাকা এসআই কাজল কুমার নন্দী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক ঘটনাস্থলে পৌঁছলে বিপরীতগামী শ্যামলী ফুড প্রোডাক্টসের মালবাহী অপর একটি পিকআপের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

একপর্যায়ে পিকআপটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনায় পিকআপের চালক রাব্বী হাসান গুরুতর আহত হন। পরে স্থানীয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল