২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কোথাও নির্বাচনের কোনো পরিবেশ নেই : আলমগীর কবির

গণসংযোগ ও নির্বাচনী প্রচারণায় নওগাঁ-৬ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবির - নয়া দিগন্ত

নওগাঁ-৬ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবির বলেছেন, আত্রাই রানীনগরে কোথাও নির্বাচনের কোনো পরিবেশ নেই। সর্বত্র উৎকন্ঠা, হুমকী, সন্ত্রাস ও ত্রাস চলছে। সরকার দলের প্রার্থী কোথাও কোনো ভোট চাচ্ছে না। ভোটের কাজ করছে না। ২০১৪ সালের ৫ জানুয়ারীর মত নির্বাচন করবে বলে ঘোষণা দিচ্ছে। তিনি সোমবার নওগাঁর আত্রাই উপজেলার কাসুন্দা বাজার, স্থল ওলমা, সুদরানা উচ্চ বিদ্যালয় মাঠে ও ভাঙ্গা জাংগাল বাজারে নির্বাচনী সমাবেশে বক্তব্য কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নির্বাচনের আগে প্রার্থী ভোটারদেরকে হুমকি দিচ্ছে, এটা নজিরবিহীন ঘটনা। একদিকে প্রাইভেট বাহিনী ও সন্ত্রাসীবাহিনী দিয়ে সরকারি দল আতঙ্ক ছড়াচ্ছে। আবার পুলিশ দিয়ে গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে ভোটের পরিবেশ সম্পূর্ণ নষ্ট করছে। ধানের শীষের প্রার্থীর পোষ্টার ছেড়া, অফিস ভাঙ্গা প্রতিদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।

তিনি বলেন, দেশে আরেকটা মুক্তিযুদ্ধের মত সংগ্রাম শুরু হয়ে গেছে। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আমি বলছি- শুধু ভোটের মাধ্যমে এই কুখ্যাতদের সরানো কঠিন হবে। নির্বাচনের আন্দোলন ও ঘাড় ধাক্কার আন্দোলন দুটিরই এখন প্রয়োজন।

উপজেলার বেশ কয়েকটি স্থানে অনুষ্ঠিত নির্বাচনী সমাবেশে এসময় অন্যান্যের মধ্যে আত্রাই উপজেলা বিএনপির আহবায়ক এসএম রেজাউল ইসলাম, আহবায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, আত্রাই উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সভাপতি একরামুল বারী রুনজু, উপজেলা ছাত্রদলের সভাপতি, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল