২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাটোরে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ৮ কেজি গাঁজাসহ আটক

- ছবি : নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়ায় নিজের বাড়ির খাটের নিচে, শয়ন কক্ষে ও বাথরুমে বস্তা ভরে সাড়ে আট কেজি গাঁজা রাখায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুন্নী পারভীন (৩১), তার স্বামী আমির হোসেন (৩৬) ও মা নাসিমা বেগম (৫৫) কে আটক করেছে বাগাতিপাড়া থানা পুলিশ।

বাগাতিপাড়া থানার ওসি আতাউর রহমানও প্রত্যক্ষদর্শীরা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া থানা পুলিশ উপজেলার দয়ারাম ইউনিয়নের হাটগোবিন্দপুর গ্রামের মোজাম্মেল ফকিরের মেয়ে চন্দ্রখৈইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুন্নী পারভীন এর বাড়িতে আসেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন দরজা বন্ধ করে ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকে। বিষয়টি থানা পুলিশ নাটোরের পুলিশ সুপারকে জানালে নতুন করে বিপুল সংখ্যক পুলিশ সেখানে যায়।

অবস্থা বেগতিক দেখে রাত ৯টার দিকে বাড়ির ভিতর থেকে দরজা খুলে দেয়া হয়। পরে পুলিশ বাড়িতে তল্লাসী চালিয়ে সহকারী শিক্ষক মুন্নী পারভীনের নিজের খাটের নিচে, বাড়ির অন্য শয়ন কক্ষে ও বাথরুমে বস্তায় ভরে রাখা সাড়ে আট কেজি গাঁজা জব্দ করে। পুলিশ এ সময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় সহকারী শিক্ষক মুন্নী পারভীন (৩১), তার স্বামী আমির হোসেন (৩৬) ও মা নাসিমা বেগম (৫৫) কে আটক করেছে।

মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কারনে চন্দ্রখৈইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুন্নী পারভীন এর প্রথম স্বামী (সেনা বাহিনীতে কর্মরত) তাকে তালাক দিয়ে চলে যায়। পরে সে নাটোর সদরের জংলী গ্রামের মৃত ইয়াকুব আলী তালুকদারের ছেলে আমির হোসেনকে বিয়ে করে। আমির হোসেনের বিরুদ্ধে মাদক ও শিশু অপহরনের দায়ে বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।

এর আগে মুন্নী ও তার ভাই মামুন একই এলাকার রহমত উল্লাহর ছেলে আব্দুল মালেকের নিকট থেকে আড়াই লাখ টাকা ধার নেয়। পাওনা টাকা চাওয়ায় ২০১৪ সালের ২৫ডিসেম্বর আব্দুল মালেককে ডেকে নিয়ে হত্যা করা হয়। মাধববাড়িয়া গ্রামের একটি ফসলি জমিতে তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের পিতা রহমত উল্লাহ হত্যা মামলা দায়ের করলে পুলিশ মুন্নীর নাম চার্জশীট থেকে বাদ দেয়।

তার ভাই মামুন, মামুনের স্ত্রী ও তাদের সহযোগী রিপন এর আগে গাঁজাসহ রংপুরে পুলিশের হাতে আটক হয়েছিল। একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তার মা ও স্বামীসহ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার সংবাদে ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন বাগাতিপাড়ার সচেতন ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকেরা।

এ বিষয়ে জানতে চাইলে নাটোর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদ উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার সকালে বিষয়টি তিনি বাগাতিপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাইজুল ইসলামের মাধ্যমে জেনেছেন। তিনি এ বিষয়ে পুলিশের রিপোর্ট সংগ্রহ করার জন্য দায়িত্ব দিয়েছেন। পুলিশ রিপোর্ট পাওয়া মাত্র আটকের সময় থেকেই সহকারী শিক্ষক মুন্নী পারভীনকে সাময়িক বরখাস্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে।

বাগাতিপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাইজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ রিপোর্ট পাওয়ার জন্য সকালেই পত্র পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া মাত্র ব্যবস্থা গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement