২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

প্রাণভয়ে নিজ আসনের পরিবর্তে বগুড়ায় বিএনপি প্রার্থী কনকচাঁপা

বগুড়ায় সংবাদ সম্মেলন করছেন সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনে বিএনপির প্রার্থী রুমানা মোর্শেদ কনকচাঁপা - নয়া দিগন্ত

সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কাছে নিরাপত্তা না পেয়ে জীবননাশের আশঙ্কায় নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ-১ (কাজিপুর) ছেড়ে পার্শ্ববর্তী জেলা বগুড়ায় আশ্রয় নিয়েছেন বিএনপির মনোনীত প্রার্থী ও বিশিষ্ট কন্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা।

তিনি সোমবার দুপুরে বগুড়া পর্যটন মোটেলে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে কনকচাঁপা বলেন, তার নির্বাচনী এলাকায় ধানের শীষের নির্বাচনী গণসংযোগসহ বিভিন্ন প্রচার-প্রচারণায় আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বাধা দিচ্ছে। তাকেও এলাকায় না ঢোকার জন্য আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। এমনকি তার প্রাণনাশেরও হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, বিষয়গুলো নিয়ে তিনি জেলা বিএনপির নেতাদের সাথে পরামর্শের জন্য গতকাল সিরাজগঞ্জ যাবার পথে একটি কালো রংয়ের গাড়ি তার পিছু নেয়। গাড়ির গতিবিধি সন্দেহজনক মনে হলে তিনি নিজের গাড়িটি থামিয়ে দেয়ার পর সন্দেহজনক গাড়িটিও দিক পরিবর্তন করে। বিষয়টি সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকাকে প্রথমে মৌখিকভাবে এবং পরে লিখিতভাবে জানানো হয়।

এরপরও প্রশাসনের পক্ষ থেকে তার নিরাপত্তায় কোনো ব্যবস্থা না নেয়ায় তিনি (কনক চাঁপা) রির্টার্নিং কর্মকর্তার ওপর আস্থা না পেয়ে জীবননাশের ভয়ে পার্শ্ববর্তী বগুড়া জেলায় আশ্রয় গ্রহণ করেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক হারুন অর রশিদ খান হাসান, কাজিপুর উপজেলা বিএনপির সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল হাসান, বগুড়া জেলা মহিলাদলের সভাপতি লাভলী রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement