২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘দুই দিন প্রচারণা চালিয়ে ২ বার হামলার শিকার হলাম’

সংবাদ সম্মেলনে সাবিনা ইয়াসমিন ছবি - ছবি : নয়া দিগন্ত

‘গুলি করে হত্যা করা হতে পারে’ বলে আশঙ্কা প্রকাশ করেছেন নাটোর-২ আসনের বিএনপি প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। প্রচারণার সময় প্রার্থী ও তার কর্মীদের উপরে হামলার ঘটনায় রোববার দুপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার স্বামীকে আওয়ামী লীগের প্রার্থী শফিকুল ইসলাম শিমুল খারাপ লোক বলে প্রচার করেন। খারাপ লোকের বউকে তো কেউ ভোট দেয়ার কথা নয়, তাহলে নির্বাচনী প্রচারণায় বের হলেই আমি এবং আমার কর্মীদের উপরে বার বার হামলা করা হচ্ছে কেন ?

প্রসঙ্গত নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনে ধানের শীষের প্রার্থী হয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মীনি সাবিনা ইয়াসমিন ছবি। রোববার দুপুরে শহরের ষ্টেশন বাজারে প্রচারের সময় হাতুড়ি দিয়ে হামলা চালিয়ে তার তিন কর্মীকে গুরুত্বর আহত করা হয়। এ সময় সাবিনা ইয়াসমিন ছবিও সামান্য আহত হয়েছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, অবস্থা দেখে আমার মনে হচ্ছে আমাকে গুলি করে হত্যা করা হবে। আমি জীবনের কোন নিরাপত্তা পাচ্ছি না। ডিসি ও এসপিকে জানিয়ে নির্বাচনী প্রচারে বের হওয়ার সাথে সাথেই আমার উপরে হামলা করা হচ্ছে। মাত্র দুদিন থেকে প্রচারণা শুরু করে আমি দুবার হামলার শিকার হলাম।

তিনি আরো বলেন, শনিবার রাতেও যুবদল নেতা নজরুল শিকদারকে রক্তাক্ত করে তার মোটর সাইকেল ছিনিয়ে নেয়া হয়েছে। এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম এবং নাটোর ও নলডাঙ্গা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপালী খাতুন ও মহুয়া পারভীন লিপিসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এ সময় হামলায় আহত জেলা যুবদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম মুকুল, নীচা বাজারের যুবদল কর্মী আব্দুল ওয়াদুদ তনু ও বড়গাছা এলাকার ফিরোজ শেখ।

নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মুর্তজা আলী বাবলু বলেছেন এই হামলার সাথে আওয়ামী লীগের কোন সর্ম্পক নেই।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল