১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হামলা ও প্রচারণায় বাধা প্রদানের অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

হামলা ও প্রচারণায় বাধা প্রদানের অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন - ছবি : নয়া দিগন্ত

নাটোর-০৩ (সিংড়া) নির্বাচনী এলাকায় বিএনপির নেতা কর্মীদের ওপর আওয়ামী লীগ কর্মীদের অব্যাহত হামলা ও মারপিট এবং নির্বাচনী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন সিংড়া উপজেলা বিএনপি। বুধবার সকাল ১০টায় উপজেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়।

সিংড়া আসনে বিএনপি মনোনীত প্রার্থী দাউদার মাহমুদ লিখিত বক্তব্য বলেন, গত ৯ নভেম্বর থেকে ১১ নভেম্বর পর্যন্ত আওয়ামী লীগ নেতা কর্মীরা ১০ জন বিএনপি নেতা-কর্মীকে মারপিট করে গুরুতর আহত করা ছাড়াও প্রায় অর্ধশতাধিক বিএনপি নেতা-কর্মীর ওপর হামলা করে আহত করেছে। বিভিন্ন স্থানে ধানের শীষের প্রচারণার মাইক ভাংচুরসহ পোস্টারে অগ্নি সংযোগ করা হয়েছে। সংবাদ সম্মেলনে সিংড়া উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. মজিবুর রহমান মন্টু, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন, যুবদলের সভাপতি তায়েজুল ইসলামসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বিএনপি প্রার্থী দাউদার মাহমুদ আরো বলেন, সিংড়া উপজেলাব্যাপী এখন থমথমে অবস্থা বিরাজ করছে। আর প্রত্যেকটি ঘটনা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানো হলেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। বরং পক্ষপাতমূলক আচরণের করা হচ্ছে।

এবিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, অভিযোগগুলো গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আর এর জন্য সিংড়া সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক কাজ করছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল