১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

লক্ষ্য রাখবেন, যাতে কেউ ভোট চুরি করতে না পারে : মান্না

লক্ষ্য রাখবেন, যাতে কেউ ভোট চুরি করতে না পারে : মান্না - ছবি : সংগৃহীত

নাগরিক ঐক্যর আহ্বায়ক ও বিএনপি মনোনীত বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রার্থী মাহমুদুর রহমান মান্না বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর সকালে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবার পর লক্ষ্য রাখবেন- যাতে কেউ ভোট চুরি করতে না পারে। সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে। কেন না দেশে ভোট চোরের অবির্ভাব ঘটেছে। তিনি মঙ্গলবার শিবগঞ্জ উপজেলার বিহার ফকিরপাড়া নিজ গ্রামে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিবগঞ্জের একটি কেন্দ্রেও যাতে কেউ ভোট চুরি করতে সাহস না পায়, সেই দিকে নজর রাখতে হবে। প্রতিটি কেন্দ্র সাহসের সঙ্গে রক্ষা করতে হবে। ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার জন্য সারা দেশে গণ জোয়ারে সৃষ্টি হয়েছে। তাই ধানের শীষের বিজয় নিশ্চিত। প্রতিপক্ষ আমাদের কর্মী বাহিনীকে ভয়ভীতি প্রদর্শন করতে পারে। আপনাদের মনোবল ঠিক রাখতে হবে।

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শিবগঞ্জ থানা বিএনপির আহবায়ক অধ্যক্ষ মীর শাহে আলম, বিএনপি নেতা এবিএম কামাল সেলিম, তাজুল ইসলাম, উপজেলা নাগরিক ঐক্যের সদস্য সচিব সাইদুর রহমান সাগর, বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল বাছেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান বিউটি বেগম, আব্দুর রাজ্জাক, বুলবুল ইসলাম, জহুরুল ইসলাম ঠান্ডু প্রমুখ। এর পর তিনি বিহার ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে ও মোকামতলা বন্দরে অনুরূপ পথসভায় বক্তব্য রাখেন।


আরো সংবাদ



premium cement