১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
চাঁপাইনবাবগঞ্জ-৩

আপেল প্রতীক পেলেন জামায়াতের নুরুল ইসলাম বুলবুল

আপেল প্রতীক পেলেন জামায়াতের নুরুল ইসলাম বুলবুল - ছবি : নয়া দিগন্ত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আপেল প্রতীক বরাদ্দ পেয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রার্থী জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির চাঁপাইনবাবগঞ্জের গণমানুষের নেতা নুরুল ইসলাম বুলবুল। নির্বাচন কমিশন জামায়াতের নিবন্ধন ও নির্বাচনী প্রতীক দাড়িপাল্লা বাতিল করায় এবারের সংসদ নির্বাচনে তিনি জামায়াতের পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আপেল প্রতীকে অংশ নিচ্ছেন।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি, জামায়াতে ইসলামীসহ ২০ দল, গণফোরাম, জেএসডি, নাগরিক ঐক্যসহ বিরোধী দলগুলো জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করে এবারের নির্বাচনে ঐক্যবদ্ধভাবে অংশ নিচ্ছে। শুধুমাত্র চাঁপাই-নবাবগঞ্জ-৩ (সদর) আসনে জোট ছাড়া উন্মুক্ত নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই আসনে জামায়াতের প্রার্থী হিসেবে নুরুল ইসলাম বুলবুল আপেল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন।

আজ সোমবার প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দেশের সর্বত্রই নির্বাচনী ডঙ্কা বেজে উঠেছে। সেই সাথে পূর্ণমাত্রায় গণসংযোগ শুরু করেছেন প্রার্থী ও রাজনৈতিক দলের নেতা-কর্মীরা।

নুরুল ইসলাম বুলবুল তার আপেল প্রতীকে জনসাধারণের ভোট ও সমর্থন চেয়ে বলেন, ‘আধুনিক, উন্নত, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ চাঁপাইনবাবগঞ্জ গড়াই আমার অঙ্গিকার। সেই লক্ষ্যে চাঁপাইনবাবগ-৩ সংসদীয় আসনের সর্বস্তরের মানুষের দোয়া ও ভালাবাসা প্রত্যাশা করছি।'

জাতীয় নির্বাচনে বিজয়ী হওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরও বলেন, দেশের এই ক্রান্তিকালে সাধারণ মানুষের আশা আকাঙ্খা পূরণে এবং স্বৈরাচারের হাত থেকে দেশকে রক্ষা করে জনগণের অধিকার প্রতিষ্ঠা, জাতীয় স্বার্থ সংরক্ষণ, ন্যায় ও ইনসাফ ভিত্তিক সুশাসন প্রতিষ্ঠার জন্য আমাকে ভোট দিয়ে দেশ ও জনগণের সেবা করার সুযোগ দিন।


আরো সংবাদ



premium cement