২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজশাহীতে আ.লীগ এমপির শটগানের গুলিতে আহত ১

রাজশাহীতে আ.লীগ এমপির শটগানের গুলিতে আহত ১ - ফাইল ছবি

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এমপি কাজী আবদুল ওয়াদুদ দারার শটগান পরীক্ষার সময় গুলিতে আশিক ইকবাল (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে শটগান পরীক্ষার সময় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। আশিক ইকবাল উপজেলার শিবপুর হাট বিহারীপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিয়ম অনুযায়ী বৈধ বন্দুক শটগানের মালিকরা বৃহস্পতিবার লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে আসেন। সেখানে এমপি আব্দুল ওয়াদুদ দারার শটগানটি লাইসেন্স নবায়ন ও পরীক্ষার জন্য নিয়ে আসেন তার ছোট ভাই কাজী সুজা। সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্সকৃত বন্দুক ও শটগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন কার্যক্রম চলছিল। ম্যাজিস্ট্রেটের সামনে এমপির ভাই শটগানটি পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে গুলি বের হয়ে সেখানে আশিক ইকবালের পায়ের গোড়ালিতে আঘাত করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- শটগানটিতে আগে থেকেই গুলি লোড করা ছিল। ফলে বিষয়টি সম্পূর্ণ অসাবধানতাবশত ঘটেছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল