১০ ডিসেম্বর ২০১৮

রাজশাহীতে আ.লীগ এমপির শটগানের গুলিতে আহত ১

রাজশাহীতে আ.লীগ এমপির শটগানের গুলিতে আহত ১ - ফাইল ছবি

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এমপি কাজী আবদুল ওয়াদুদ দারার শটগান পরীক্ষার সময় গুলিতে আশিক ইকবাল (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে শটগান পরীক্ষার সময় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। আশিক ইকবাল উপজেলার শিবপুর হাট বিহারীপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিয়ম অনুযায়ী বৈধ বন্দুক শটগানের মালিকরা বৃহস্পতিবার লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে আসেন। সেখানে এমপি আব্দুল ওয়াদুদ দারার শটগানটি লাইসেন্স নবায়ন ও পরীক্ষার জন্য নিয়ে আসেন তার ছোট ভাই কাজী সুজা। সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্সকৃত বন্দুক ও শটগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন কার্যক্রম চলছিল। ম্যাজিস্ট্রেটের সামনে এমপির ভাই শটগানটি পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে গুলি বের হয়ে সেখানে আশিক ইকবালের পায়ের গোড়ালিতে আঘাত করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- শটগানটিতে আগে থেকেই গুলি লোড করা ছিল। ফলে বিষয়টি সম্পূর্ণ অসাবধানতাবশত ঘটেছে।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)