১৬ ফেব্রুয়ারি ২০১৯

সিরাজগঞ্জ-৫ আসনে প্রার্থীতা ফিরে পেলেন বিএনপি’র ২ মেজর(অব:)

সিরাজগঞ্জ-৫ : প্রার্থীতা ফিরে পেলেন বিএনপির ২ মেজর(অব:) - ছবি : সংগৃহীত

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান মেজর (অব:) আব্দুল্লাহ আল মামুন ও সাবেক প্রতিমন্ত্রী মেজর (অব:) মঞ্জুর কাদের। এরা দুজনই সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে বিএনপি মনোনীত প্রার্থী।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার নেতৃত্বাধীন কমিশনের আপিল শুনানী শেষে বৃহস্পতিবার দুপুরে তাদের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয় বলে সাংবাদিকদের জানানো হয়েছে।

সিরাজগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকা গত ২ ডিসেম্বর প্রার্থীতা যাচাই বাছাই শেষে চৌহালী উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করার কারণ দেখিয়ে মেজর মামুনের ও ঋণ খেলাপির দায়ে সাবেক প্রতিমন্ত্রী মেজর মুঞ্জুর কাদেরের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।


আরো সংবাদ

আকমলকে বিশ্বকাপ দলে চান সাকলাইন-সরফরাজ কাশ্মিরে এবার ভারতীয় সেনাবাহিনীর মেজর নিহত সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত যারা নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে বিশ্বসেরা বাংলাদেশী ৫ তরুণ বেসরকারি হজ প্যাকেজ মূল্য ৩ লাখ ৪৫ হাজার ৮০০ টাকা খুলনায় ইবনে সিনা ফার্মাসিউটিক্যালের রিজিওনাল কনফারেন্স শশুরের মৃত্যুর পর জামাই প্রার্থী সংরক্ষিত আসনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ৪৯ নারী এমপি শ্রীনগরে তালাকপ্রাপ্ত স্ত্রীকে বিয়ে পাগলার হুমকি স্ত্রীকে হত্যা করে লাশ পাঠালেন শ্বশুরবাড়ি পাঠালেন উপজেলা ভাইস চেয়ারম্যান ট্রাকের চাপায় দুই নৃত্যশিল্পীর মর্মান্তিক মৃত্যু

সকল




Hacklink

ofis taşıma