২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় এমপি প্রার্থী গ্রেফতার

বগুড়ায় এমপি প্রার্থী গ্রেফতার - সংগৃহীত ছবি

বগুড়া-৩ আসনের (আদমদীঘি-দুপচাঁচিয়া) বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট বিএনএফ মনোনিত সংসদ সদস্য প্রার্থী আব্দুল কাদের জিলানীকে আদমদীঘি থানা পুলিশ সোমবার রাতে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে। তিনি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

আদমদীঘি থানার ওসি মুনিরুল ইসলাম জানান, তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। বেশ কিছু দিন থেকে পলাতক ছিলেন। বিদেশে লোক পাঠানোর নামে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের দায়ে ২০০৫ সালে তার বিরুদ্ধে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের হয়। এই মামলায় আদালত থেকে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এরপর থেকে তিনি এলাকা ছেড়ে পলাতক ছিলেন।

তিনি এ আসন থেকে বিএনএফ এর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। এরপর তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। তাকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়।


আরো সংবাদ



premium cement
২০২৪-এর নির্বাচন : স্বৈরশাসনের হাতছানি গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা

সকল