২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

এমপি হতে চান ৯০ বছরের বৃদ্ধ

এমপি হতে চান ৯০ বছরের বৃদ্ধ - সংগৃহীত

৯০ বছর বয়সে এসেও সংসদ সদস্য পদে প্রার্থী হয়েছেন বগুড়ার সোনাতলা উপজেলার চকনন্দন গ্রামের তবিবর রহমান মণ্ডল (৯০)। তিনি বগুড়ার-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন।

তিনি সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার মোঃ শফিকুর আলমের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন যা রোববার যাচাই বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়। তিনি মনোনয়ন পত্র দাখিল করায় ভোটারদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) নির্বাচনী এলাকায় প্রতিদ্বন্দ্বিতা করছেন সোনাতলা উপজেলার চকনন্দন গ্রামের ৯০ বছর বয়সী মোঃ তবিবর রহমান মণ্ডল। তিনি এক পুত্র সন্তানের জনক। জমিজমাও বেশ ভালো।

তবিবর রহমান আওয়ামী লীগের সমর্থক। জীবনের শেষ মুহুর্তে এসে তিনি সংসদ সদস্য হিসেবে লড়ার ইচ্ছাপোষণ করায় তার একমাত্র পুত্র ও আত্মীয়স্বজন তার জন্য মনোনয়নপত্র উত্তোলন করেন। এরপর তিনি স্বয়ং সোনাতলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। এতে ভোটারদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মোঃ তবিবর রহমান জানান, মানুষের সেবা এবং জীবনের শেষ ইচ্ছে মেটানোর জন্য তিনি প্রার্থী হয়েছেন। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি বেকার সমস্যার সমাধান করবেন। সারিয়াকান্দিতে নৌবন্দর এবং পর্যটন কেন্দ্র গড়ে তুলবেন। বগুড়ায় বিমান বন্দর চালুর উদ্যোগ নিবেন। বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন স্থাপনে ভূমিকা রাখবেন। এছাড়াও মাদকমুক্ত সমাজ উপহার দিবেন। অন্যায়ের মূলোৎপাটন করে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবেন।

সোনাতলা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আলমগীর হোসেন জানান, বগুড়া-১ আসনে যে কয়জন প্রার্থী হয়েছেন তার মধ্যে তবিবর রহমান সর্ব জ্যৈষ্ঠ।


আরো সংবাদ



premium cement