২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

তারেক রহমানের জন্মদিনের কেক এতিমখানায় বিতরণ

তারেক রহমানের জন্মদিনের কেক এতিমখানায় বিতরণ করা হয়। - ছবি: নয়া দিগন্ত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকীর কেক নেতাকর্মীরা না খেয়ে এতিমখানায় দান করে দিয়েছেন। আর এ অনন্য দৃষ্টান্তটি করেছেন বগুড়া জেলা বিএনপির নেতাকর্মীরা।

তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বগুড়া জেলা বিএনপি ঘোষিত ছয় দিন ব্যাপী নানা কর্মসূচী শুরু হয়েছে। ঘোষিত কর্মসূচীর প্রথম দিন মঙ্গলবার বগুড়া জেলা বিএনপির উদ্যোগে শহরের নবাববাড়ী সড়কে উম্মুক্ত মঞ্চে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বেলুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় তিনি তারেক রহমানের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। এরপর তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজত করা হয়।

জন্মদিনের জন্য আনা কেক না কেটে তার স্থানীয় একটি এতিমখানায় দান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা আলী আজগর হেনা, লাভলী রহমান, রেজাউল করিম বাদশা, আব্দুর রহমান , নূর আফরোজ বেগম জ্যোতি, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, মাফতুন আহমেদ খান রুবেল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, সিপার আল বখতিয়ার, শাহ মেহেদী হাসান হিমু, আব্দুল ওয়াদুদ , এসএম রফিকুল ইসলাম, মাহমুদ শরীফ মিঠু, নাজমা আক্তার, সুরাইয়া জেরিন রনি, হাসানুজ্জামান পলাশ, শফিকুল ইসলাম শফিক, আবু হাসান, আবু জাফর জেমস প্রমুখ। এতে বহু নেতাকর্মী অংশ নেন।
এ ছাড়া বুধবার জেলা বিএনপির দোয়া মাহফিল ও এতিমখানায় খাদ্য বিতরনসহ যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল ও শ্রমিকদল ২৫ নভেম্বর পর্যন্ত প্রতিদিন বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল