১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

এক আসনেই বিএনপি ও আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৩ ভাই

এক আসনেই বিএনপি ও আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ৩ ভাই - সংগৃহীত

বগুড়া-৬ (সদর) আসনে বিএনপি ও আ’লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন তিনভাই। তারা হলেন বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, ২০০১ সালে আ’লীগের প্রার্থী মাহবুব আলম টোকন ও জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মন্জুরুল আলম মোহন ।

জানা গেছে, সাবেক পুলিশ কর্মকর্তা মরহুম শাহ আলমের তিন পুত্র বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, ২০০১ সালে আওয়ামী লীগের প্রার্থী মাহবুব আলম টোকন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মন্জুরুল আলম মোহন।

তাদের সবার বড় রেজাউল করিম বাদশা । তিনি জাতীয়তবাদী ছাত্রদলের সাবেক নেতা । তিনি ছাত্রজীবন শেষে বগুড়া শহর ও জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক ছিলেন। তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া সদর আসনে দলের মনোনয়নের জন্য দলীয় ফরম সংগ্রহ ও জমা দান শেষে মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন বলে জানা গেছে। তিনি ১৯৯২ সালে বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জহরুল ইসলামের কাছে হেরে যান।

নয়া দিগন্ত অনলাইনের খবর সবার আগে ফেসবুকে পেতে নিচের লিংকে ক্লিক করুন। আর লাইক, কমেন্ট ও শেয়ার দিয়ে আমাদের সাথেই থাকুন।

https://www.facebook.com/nayadigantadmcl

তার ছোট ভাই মাহবুব আলম টোকন বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তরবার্তার সম্পাদক ও প্রকাশক। ২০০১ সালের পহেলা অক্টোবরের ৮ম সংসদ নির্বাচনে বগুড়া সদর আসনে তিনি আ’লীগ মনোনীত প্রার্থী ছিলেন। তিনি বিএনপি প্রার্থী দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে বিশাল ব্যবধানে পরাজিত হন।

এই দুইজনের ছোট ভাই বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সভাপতি মন্জুরুল আলম মোহন। তিনি বিভিন্ন ব্যবসার সাথে জড়িত। তারা দুজনই আ’লীগের দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিয়ে মনোনয়ন বোর্ডে সাক্ষাৎকার দিয়েছেন।

তবে কোন দলই প্রার্থী চূড়ান্ত করেনি। ফলে তিন ভাইয়ের মধ্যে কে কোন দলের মনোনয়ন পাচ্ছেন তা এখনও নিশ্চিত নয়। তবে আদৌ তারা কেউ মনোনয়ন পাবেন কিনা তাও অনিশ্চিত বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল

সকল