২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিংড়ায় তারেক রহমানের ৫৪তম জন্মদিন পালিত

-

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মদিন পালন করেছে সিংড়া বিএনপি ও এর অঙ্গ সংগঠন।

আজ মঙ্গলবার সকাল ১১টায় থানা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দাউদার মাহমুদের নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হয়। এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, থানা বিএনপির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সাখা, আতিকুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক মীর শরিফুুল ইসলাম জুইস, বিএনপি নেতা ইব্রাহীম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, যুবদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পৌর যুবদলের সভাপতি বোরহান উদ্দিন বাবু প্রমুখ।


আরো সংবাদ



premium cement
গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের

সকল