১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় ২ পথচারীর মৃত্যু

-

সিরাজগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় দুই পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

আজ রোববার সকাল ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের জারিলা পোড়াবাড়ি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩০) এবং একই এলাকার আনোয়ার শেখের ছেলে শামীম (৩২)।

আহতদের মধ্যে জারিলা পোড়াবাড়ি গ্রামের শাহাদত (৪০), মনি (৩০) ও বাবুকে (৩৪) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম জানান, সিরাজগঞ্জের কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎকেন্দ্রের কয়েকজন শ্রমিক কাজ শেষে বাড়ি ফেরার জন্য সয়দাবাদ এলাকায় রিকশা ভ্যানের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় ঢাকা থেকে মুরগি নিয়ে উত্তরবঙ্গগামী একটি পিকআপ ভ্যান বেপরোয়া গতিতে তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে জাহাঙ্গীর ও শামীম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো চারজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

দুর্ঘটনার জন্য দায়ী পিকআপটি বা চালককে আটক করতে পারেনি পুলিশ।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল