১২ ডিসেম্বর ২০১৮

বগুড়ায় জামায়াত নেতা আটকের পর ডিবির অস্বীকার

-

বগুড়ার কাহালুতে জামায়াত নেতা ও স্কুল শিক্ষক জহুরুল ইসলাম বাদশাকে ডিবি পুলিশ পরিচয়ে আটকের পর তার কোন সন্ধান পাচ্ছেন না পরিবার। বাদশা ওই স্কুলের অধ্যক্ষ হিসেবে কর্মরত ও কাহালু পৌর জামায়াতের সভাপতি বলে জানা গেছে। ।

নিখোঁজ বাদশার পিতা কাহালু উপজেলা সদরের সাগাটিয়া মহল্লার বাসিন্দা আব্দুর রশিদ জানান , কাহালু উপজেলা সদরের রেড রোজ কেজি স্কুলের অধ্যক্ষ জহরুল ইসলাম বাদশাকে গতকাল বুধবার সকাল ১১টায় তার স্কুল থেকে সাদা পোশাকধারী কয়েকজন ডিবি পুলিশ সদস্য আটক করে নিয়ে যায়। এরপর ডিবি পুলিশের সাথে যোগাযোগ করলে তাকে আটকের কথা অস্বীকার করে। তার বিরুদ্ধে থানায় একটি মামলা থাকলেও জামিনে রয়েছেন বলে জানান পিতা রশিদ ।  এদিকে বাদশার কোন সন্ধান না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার পরিবার।

এ ব্যাপারে ডিবির ওসি নূরে আলম সিদ্দিকীর সাথে ফোনে যোগাযোগ করলে ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।


আরো সংবাদ

ঢাকা-৪ আসনে বিএনপি প্রার্থীর বাসা লক্ষ্য করে ককটেল নিক্ষেপ নজরুল চেয়ারম্যান রিজভী সদস্যসচিব ঢাকা-১৭ আসনে বিএনপি নেতা জামান মোল্লার উদারতা অবজার্ভা ওয়ার্ল্ড ওয়াইড এডুকেশন সেন্টারের পরিচালক আমিনুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১৭ ডিসেম্বর থেকে খিলগাঁও এক্সচেঞ্জের ‘৭২৫’ গ্রুপের টেলিফোন নম্বর পরিবর্তন মতাসীন দল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নূর হোসাইন কাসেমী ১০ গায়েবি মামলায় বিএনপির দুই শীর্ষ নেতার জামিন অনাবাসী বাংলাদেশী প্রকৌশলীদের প্রথম সম্মেলন ফেব্রুয়ারিতে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দিয়ে অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরি করুন : মুফতি রেজাউল করীম আবদুল হাই মাশরেকী ছিলেন চেতনাবোধ জাগ্রত করার কবি দুই ও পাঁচ টাকা মূল্যমানের নতুন নোট ইস্যু আজ

সকল