১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

বগুড়ার তিনটি আসনে জামায়াত প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ

বগুড়ার তিনটি আসনে জামায়াত প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ - ছবি : নয়া দিগন্ত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বগুড়ার তিনটি আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্য নির্বাচন কর্মকর্তাদের নিকট থেকে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন জামায়াত মনোনীত সংসদ সদস্য প্রার্থীরা। তারা হলেন, বগুড়া -৪ আসনে (কাহালু-নন্দীগ্রাম) সাবেক জামায়াত নেতা ও কাহালু উপজেলা পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান মাওলানা তায়েব আলী, বগুড়া -৫ আসনে (ধুনট -শেরপুর) শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মাওলানা দবিবুর রহমান ও বগুড়া -২ আসনে (শিবগন্জ) সাবেক এমপি মাওলানা শাহাদাতুজ্জামান। তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানা গেছে।

কাহালু সংবাদদাতা জানান , কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ অধ্যক্ষ মাওলানা তায়েব আলী বুধবার বিকেলে কাহালু উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আরাফাত রহমান ও নির্বাচন অফিসার আব্দুর রশিদের নিকট থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাওলানা রোস্তম আলী, প্রভাষক আব্দুল হান্নান, বিশিষ্ট ব্যাবসায়ী জহুরুল ইসলাম, প্রভাষক আব্দুল মোমিন, নন্দীগ্রাম উপজেলার বাসিন্দা জাহাঙ্গীর আলম ,রোস্তম আলীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

বগুড়া -৫ আসনে প্রতিদ্বন্দিতার লক্ষ্যে শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মাওলানা দবিবুর রহমান গত রোববার শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটাির্নং কর্মকর্তা লিয়াকত আলীর নিকট থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা আছিয়া আক্তারসহ রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বগুড়া – ২ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহাদাতুজ্জামান বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আলমগীর কবিরের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান কবিরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এই তিনটি আসনে ২৩ দলীয় জোটের সমর্থন চায় জামায়াত। সে লক্ষ্যে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement