২৪ আগস্ট ২০১৯

রাজশাহীতে কাদের সিদ্দিকীর সাথে ছাত্রলীগের অসৌজন্যমূলক আচরণ!

বঙ্গবীর কাদের সিদ্দিকী। - ছবি: সংগৃহীত

রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা শেষ করে গতকাল শুক্রবার সন্ধ্যার পর ঢাকায় ফিরছিলেন জাতীয় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। পথে কাদের সিদ্দিকীকে বহনকারী গাড়িটি মহানগর আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন সড়কে পৌঁছলে ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী তার পথরোধ করেন। এ সময় কাদের সিদ্দিকী গাড়ি থেকে নামলে ছাত্রলীগ নেতাকর্মীরা জনসভায় দেয়া তার বক্তব্যের সমালোচনা করেন। তারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং কাদের সিদ্দিকীর সাথে অসৌজন্যমূলক আচরণ করেন।

এ ব্যাপারে মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ নয়া দিগন্তকে জানান, বিষয়টি আমার জানা নেই।

তবে ছাত্রলীগের ছেলেরা তার মতো মানুষের সাথে এ ধরনের আচরণ করার কথা নয় বলেও জানান তিনি।


আরো সংবাদ

কাশ্মিরে যাচ্ছেন রাহুল গান্ধী আমাজনে আগুন নিয়ন্ত্রণে সেনাবাহিনী মোতায়েন করছে ব্রাজিল ফেসবুকে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জে আপিল দায়ের টুনির বাড়িতে কেন গেলেন মাশরাফি গ্রেনেড হামলার আসামীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে : কাদের উত্তর কোরিয়ার নতুন করে ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ বাঁচার জন্যে একটু সহানুভূতি চায় ক্যান্সারে আক্রান্ত সাদিয়া ষড়যন্ত্র সামনে আরো ব্যাপক আকার ধারণ করবে : শামীম ওসমান যুবলীগ নেতা হত্যায় অভিযুক্ত ২ রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত ক্যামব্রিজে প্রত্যাখ্যাত হয়ে এমআইটি ও হার্ভার্ডে ডাক পেলো ইউসুফ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet