২৪ জানুয়ারি ২০১৯

রাজশাহীমুখী অর্ধশতাধিক গাড়ি আটকে দিল পুলিশ

জনসভায় যোগ দিতে না পেরে ফেরীঘাটেই প্রতিবাদ সভা করে বিএনপি নেতাকর্মীরা - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মান্দা উপজেলায় পুলিশি বাঁধায় আটকা পড়ল অর্ধশত গাড়ি। শুক্রবার ছিল রাজশাহী বিভাগীয় ঐক্যফ্রন্টের জনসভা। এ জনসভা অভিমুখে যাওয়ার পথে মান্দা ফেরীঘাট এলাকায় থানা পরিদর্শক মো: মোজাফফর হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা সকাল থেকে বাস থামিয়ে বাঁধার সৃষ্টি করে। ফলে এ এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

বেলা আড়াই টায় দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাটে বাঁধা পেয়ে তাৎক্ষণিক এক প্রতিবাদ সভায় উপস্থিত নওগাঁ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি, মোঃ শামীম আহমেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক, খায়রুল আলম গোল্ডেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক, রুহুল কুদ্দুস পলাশ প্রমূখ সরকারের এরকম শান্তিপূর্ণ সমাবেশে যোগদানের পথে বাঁধা হয়ে দাঁড়ানোর প্রেক্ষাপটে এ হীন কার্যকলাপের তীব্র নিন্দাও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন। এ সময় মহাদেবপুর,রাণীনগর, আত্রাই, বদলগাছি, পত্মীতলা, ধামুইরহাট, নিয়ামতপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা-কর্মীরা উপস্থিত থেকে সরকার বিরোধী নানা শ্লোগান দেন।

মান্দা থানার পরিদর্শক মোঃ মোজাফফর হোসেন জানান, যেন কোন বিশৃংখলা সৃষ্টি না হয়, সেজন্য সমাবেশে আগত বাসগুলো আটকিয়ে আবার পূর্বের স্থানে ফিরিয়ে দিয়েছেন। তবে কাউকে আটক করা হয়নি বলেও তিনি আরো জানান।


আরো সংবাদ