১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে জামায়াতের এমপি প্রার্থীসহ আটক ৩

অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান। - নয়া দিগন্ত।

আগামী একাদশ সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জামায়াতে ইসলামীর মনোনিত এমপি পদপ্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেন খানসহ তিন নেতাকর্মীকে বৃহস্পতিবার দুপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কলেজ থেকে ফেরার পথে ডিবি পুলিশ নাটোর জেলা জামায়াতের নেতা সহকারী অধ্যাপক মোঃ সাদিকুর রহমান ও জামায়াত সমর্থক প্রভাষক আব্দুল খালেককে আটক করে। পরে তাদের সাথে নিয়ে গিয়ে নাটোর সিটি কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবে কর্মরত জেলা জামায়াতের সহ-সভাপতি আগামী একাদশ সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জামায়াতে ইসলামীর মনোনিত এমপি পদপ্রার্থী অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন খানকেও আটক করে নিয়ে যায়।

অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন খানের স্ত্রী ডেইজী আহম্মেদ জানান, তার স্বামীর নামে যেসব রাজনৈতিক মামলা রয়েছে তার প্রতিটিতেই তিনি জামিনে রয়েছেন এবং নিয়মিত হাজিরা দেন। তারপরও কোন ঘটনা ছাড়াই তাকে আটক করা দুঃখজনক।

এ ব্যাপারে কথা বলার জন্য অনেক বার ফোন দিয়েও ডিবির ওসি সৈকত হাসানের ফোনে সংযোগ পাওয়া সম্ভব হয়নি। পরে নাটোরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত জানান, বিষয়টি এখনো তার জানা নেই। খোঁজ খবর নিয়ে পরে জানাবেন।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল