১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

‘সংলাপে দাবি না মানলে আন্দোলনের মাধ্যমেই আদায়’

সংলাপে দাবী না মানলে আন্দোলনের মাধ্যমেই দাবী আদায়। - নয়া দিগন্ত।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, সরকার বিএনপির দাবী উপেক্ষা করে খালেদা জিয়াবিহীন আবারো একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে। কিন্তু তা আর হবে না। সংলাপে দাবী না মানলে আন্দোলনের মাধ্যমেই আদায় করা হবে।

তিনি বলেন, জিয়াউর রহমান ৭ নভেম্বর সিপাহী জনতার বিপ্লবে নেতৃত্ব দিয়ে দেশকে রক্ষা করে বহুদলীয় গণতন্ত্র ফিরে দিয়েছিলেন। সেভাবে সকলে ঐক্যবদ্ধ হয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। বিজয় আমাদের হবেই। তিনি বুধবার বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।

এতে বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ,জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, আলী আজগর হেনা, লাভলী রহমান, রেজাউল করিম বাদশা, মাহবুবর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, মাফতুন আহমেদ খান রুবেল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, সিপার আল বখতিয়ার, শাহ মেহেদী হাসান হিমু, আব্দুল ওয়াদুদ , এসএম রফিকুল ইসলাম, আলী মুররাজি তরুন , মাহমুদ শরীফ মিঠু, মাহবুব হাসান লেমন, আবু জাফর জেমস, আব্দুল মোমিন প্রমুখ। দিবসের কর্মসূচীতে আরো ছিল শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। এতে অসংখ্য নেতাকর্মী অংশ নেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল