১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

রাবিতে ছিনতাইকালে আটক ২

আটককৃত দুই ছিনতাইকারী মমিনুল ইসলাম ও প্রিন্স - নয়া দিগন্ত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রলীগ নেতার নিকট থেকে ছিনতাইকালে দুই সন্ত্রাসীকে আটক করেছে মতিহার থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ৯ টায় নগরীর টিকাপাড়া গোরস্থান এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দুই ছিনতাইকারীর নাম মমিনুল ইসলাম (২১) ও প্রিন্স (১৬)। এর মধ্যে মমিনুল নগরীর সাগরপাড়া এলাকার মীর জাহানের ছেলে এবং প্রিন্স বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের কর্মচারী ওমর ফারুকের ছেলে।

ছিনতাইয়ের শিকার ভূক্তভোগী শিক্ষার্থী তাসকিফ আল তৌহিদ আরবী বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও ওই বিভাগের ছাত্রলীগের সভাপতি।

তাসকিফ বলেন, সন্ধ্যায় আমি বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের সামনে দিয়ে যাওয়ার সময় কয়েকজন আমার সামনে আসে এবং ইবলিশ চত্বরে যাওয়ার রাস্তা জানতে চায়। এসময় দুইজন গলায় ছুরি ধরে মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেয়। মোবাইল ফোন ফেরত চাইলে তারা আধঘন্টা পর তাদেরকে কল দিতে বলে।

এসময় আমি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ, রেজাউল করিম রাজু ও পুলিশকে ঘটনাটি জানাই।

তিনি আরো জানান, আধঘন্টা পর ফোন দিলে ছিনতাইকারীরা আমাকে টিকাপাড়া গোরস্তানের নিকট আসতে বলে। সাদা পোশাকে পুলিশসহ সেখানে যাওয়ার পর দুইজন ছিনতাইকারীকে হাতেনাতে আটক করা হয় এবং বাকি দুইজন পালিয়ে যায়।

রাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ বলেন, তাসকিফ ছিনতাইয়ের ঘটনাটি জানালে পুলিশ নিয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে ছিনতাইকারীদের হাতেনাতে আটক করে পুলিশ।

মতিহার থানার ওসি শাহাদাত হোসেন বলেন, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছিনতাইয়ের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় এবং পরে তাদের নামে একটি মামলা দায়ের করা হয়।


আরো সংবাদ



premium cement
টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ

সকল