২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

হলো ডাকাতি, অভিযোগ নিলো না পুলিশ

-

বগুড়ার নন্দীগ্রামে রাস্তায় গাছ দিয়ে ব্যারিকেড সৃষ্টি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, সোনার গহনা, মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল লুট করে নেয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হলেও তা রেকর্ড করেনি পুলিশ।

জানা যায়, নন্দীগ্রাম থানার ভাটরা ইউনিয়নের রোস্তমপুর গ্রামের মৃত আয়েন আলীর পুত্র খান জাহান মোস্তফা বগুড়া শহর থেকে সিএনজি অটোরিকশাযোগে মালামাল নিয়ে গ্রামে যাচ্ছিলেন। এসময় তার সাথে আরো একজন যাত্রী ছিলেন। ওই অটোরিকশা বৃহস্পতিবার রাত ৮টার দিকে নন্দীগ্রাম-টিকড়াগাড়ী রোডের টিকড়াগাড়ী ব্রীজের সামনে পৌছলে ব্রীজের সামনে ইউক্যালিপটাস গাছ দিয়ে ব্যারিকেড সৃষ্টি করে ৭-৮জন ধারালো অস্ত্রধারী ডাকাত।

এ সময় তিনজনের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা , কাগজপত্র, মোবাইল ফোন সেট লুট করে নেয় ডাকাতরা। পাশাপাশি আরো একটি মোটরসাইকেল আটকে সোনার গহনা, টাকা, মোবাইল ফোন সেট লুট করে নেয় তারা।

অপরদিকে পুলিশ ডাকাতির ঘটনা ‘ধামাচাপা’ দিতে তৎপর বলে জানা গেছে। এ ছাড়া ক্ষমতাসীন দলের কতিপয় নেতা প্রকৃত ঘটনা আড়ালের চেষ্টা করেছেন বলে অভিযোগ রয়েছে।

ডাকাতির শিকার ব্যবসায়ী মোস্তফা জানান, ডাকাতির ঘটনার পর নন্দীগ্রাম থানায় গিয়ে অভিযোগ করলে থানা থেকে তা গ্রহণ না করে স্থানীয় ভাটরা পুলিশ ফাঁড়িতে জানানোর পরামর্শ দেয়া হয়।

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করে একটি ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ঘটনা ডাকাতি নয় বলে দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement