২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিংড়ায় নিখোঁজ শিশুর গলাকাটা লাশ উদ্ধার

-

নাটোরের সিংড়ায় জুয়েল সরকার (৮) নামের এক নিখোঁজ শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। নিহত শিশু উপজেলার ইটালী ইউনিয়নের কুমগ্রামের কৃষক মুক্তার সরকারের ছেলে ও কুমগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

এদিকে দু’দিন-দু’রাত নিখোঁজ থাকার পর শিশু শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার হওয়ায় এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সিংড়া থানার এস আই শাহেদ আলী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা ৬টায় কুমগ্রাম বাজার থেকে আসার পর শিশু জুয়েল সরকার নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে শনিবার সিংড়া থানায় একটি জিডি করেন ওই শিশুর বাবা জুয়েল সরকার।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় কুমগ্রাম বাজারের পাশে একটি কালভার্টের নিচে ওই নিখোঁজ শিশু জুয়েল সরকারের লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে পাঠায়।

নিহত শিশুর চাচা মতিন সরকার বলেন, পাশর্^বর্তী দিদেন নামের এক যুবক প্রায়ই তার ভাতিজা শিশু জুয়েল সরকারকে দিয়ে বিড়ি-সিগারেট আনতে বাধ্য করতো। নিখোঁজের দিনও ওই দিদেন শিশু জুয়েলের সাথে খারাপ আচরণ করে। আর তার পর থেকেই সে নিখোঁজ হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল