১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মোটরবাইক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

-

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় মোঃ স্বাধীন হোসেন (১৭) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। রোববার বেলা ১টার দিকে উপজেলার কয়াপাড়া-কুশুম্বা সড়কের আরজিনারপুর শহিদুল ইসলামের ইটভাটা সংলগ্ন মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত স্বাধীন মান্দা এসসি পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণীর ছাত্র এবং উপজেলার পারকালিকাপুর গ্রামের আলম হোসেন প্রামানিকের ছেলে।

দুর্ঘটনায় একই প্রতিষ্ঠানের নবম শ্রেণীর ছাত্র ও দোসতি গ্রামের এনামুল হকের ছেলে মিলন হোসেন (১৭) সড়কের উপর ছিঁটকে পড়ে মারাত্মক আহত হন।

স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বাধীনকে রামেক হাসপাতালে স্থানান্তর করেন।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার সময় বেলা আড়াই টার দিকে তার মৃত্যু হয়।

পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন দুপুরে নিজ বাড়ি থেকে টিভিএস মোটরবাইকে করে কুশুম্বা মসজিদের দিকে যাচ্ছিলেন। ফেরিঘাটে মোবাইল কোর্ট বসেছে শুনে পারকালিকাপুর ঘাট পার হয়ে কয়াপাড়া গ্রামের সড়ক দিয়ে কুশুম্বা যাবার সময় দুর্ঘটনাস্থলে পৌঁছালে স্বাধীন হোসেন নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে।

মান্দা থানার পরিদর্শক মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল