২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কেউ আসুক না আসুক যথা সময়ে নির্বাচন হবে : ইনু

-

জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন , বিএনপি ড. কামাল হোসেনকে নিয়ে যে ঐক্যফ্রন্ট গঠন করেছে সেই ঐক্যফ্রন্টের মুখ হচ্ছে বিএনপি ও মুখোশ হচ্ছে ড. কামাল। খালেদা জিয়া দেশবাসীকে দিয়েছে সন্ত্রাস, জঙ্গিবাদ ও লুটপাট আর আওয়ামী লীগের সময়ে সন্ত্রাসের বদলে বাংলাদেশ হয়েছে শান্তির দেশ। শেখ হাসিনার আমলে দেশ অন্ধকার থেকে আলোয় আলোকিত হয়েছে।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে কেউ আসুক বা না আসুক যথাসময়ে দেশে নির্বাচন হবে। মির্জাফররা ঘাপটি মেরে বসে আছে যেকোন সময় পিছন থেকে আঘাত হানতে পারে। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে জামায়াত বিএনপিকে বাদ দিয়ে নৌকা মার্কাকে জয় যুক্ত করতে হবে। এসময় তিনি আরো বলেন, নন্দীগ্রাম-কাহালু এলাকার এমপি রেজাউল করিম তানসেন এই এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন। আরো উন্নয়নের জন্য আগামী দিনেও তাকে এমপি হিসেবে দরকার। তাই তিনি আগামী নির্বাচনে ১৪ দলের প্রাথী হিসেবে আপনাদের কাছে ভোট চাইবে। রবিবার বিকাল ৩টায় নন্দীগ্রাম মুনসুর হোসেন ডিগ্রী কলেজ মাঠে নন্দীগ্রাম উপজেলা জাসদ আয়োজিত জন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

জাসদ নন্দীগ্রাম উপজেলা শাখার সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে উক্ত জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নন্দীগ্রাম-কাহালু এলাকার সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি একেএম রেজাউল করিম তানসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক নাট্যকার নাদের চৌধুরী ও রোকোনোজ্জামান রোকোন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো: জাহাঙ্গির আলম, কেন্দ্রীয় কমিটির গন-সংযোগ বিষয়ক সম্পাদক শফিকুল কবির স্বপন, কেন্দ্রীয় কমিটির সদস্য জাকিরুল হক টিটোন, এমদাদুল হক এমদাদ, জাসদ নেতা ইকবাল হোসেন রতন, সিদ্দিকুর রহমান, জিয়াউল হক শাহিন , ফেরদৌস রহমান।


আরো সংবাদ



premium cement