২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাঁথিয়ায় বাসের সাথে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত

স্বজনদের আহাজারি -

পাবনার সাঁথিয়ায় বাসের সাথে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। অপর আরোহীকে পাবনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার সন্ধ্যায় পাবনা-নগরবাড়ি মহাসড়কের নির্মাণাধীন রাজাপুর লেভেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাঁথিয়া উপজেলার হইজোড় গ্রামের সাদু সরদারের ছেলে জেহেল সরদার (৪৫) ও সুজানগর উপজেলার শান্তিপুর গ্রামের খয়েজ মিস্ত্রির ছেলে দানেজ (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের নির্মাণাধীন রাজাপুর লেভেলক্রসিং এলাকায় পাবনামুখী অমর পরিবহন বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী জেহেল ও দানেজ নিহত হন। অপর আরোহী শান্তিপুর গ্রামের নিফাজের ছেলে নূর আলীকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর নিহতের ঘটনায় নিরাপদ সড়কের দাবিতে এলাকাবাসী পাবনা-নগরবাড়ি মহাসড়ক অবরোধ করে।

অপরদিকে ঘাতক অমর পরিবহনের বাসটিকে বনগ্রামে স্থানীয়রা আটক করলে মাধপুর পুলিশ ফাঁড়ি সেটিকে নিয়ে যায় এবং নিহত দুজনের লাশও নেয়া হয়েছে পুলিশ ফাঁড়িতে।

প্রত্যক্ষদর্শী রেললাইনের স্টাফ জসিম জানান, বাসটি পাবনার দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি বিপরীত দিক দিয়ে ডান দিকে ঢুকতেই সংঘর্ষের ঘটনা ঘটে।

মাধপুর পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আব্দুল খালেক জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হবে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল