২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় র‌্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

পাবনায় র‌্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত ১ - ছবি : সংগ্রহ

পাবনার সদর উপজেলার রাজাপুরে র‌্যাবের সাথে মাদক চোরাকারবারীদের 'বন্দুকযুদ্ধে' টিপু শেখ (৪৫) নামে একজন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত টিপু শেখ মাদক কারবারি। এ ঘটনায় আহত হয়েছে দুই র‌্যাব সদস্য। উদ্ধার করা হয়েছে অস্ত্র গুলি ও মাদক।
শনিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত টিপু শেখ সদর উপজেলার কবিরপুর গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে।
র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের অধিনায়ক লেফটেনেন্ট কমান্ডার রুহুল আমিন (এক্স বিএন) জানান, পাবনা সদর উপজেলার রাজাপুরে ক্যালিকো কটন মিলের পরিত্যক্ত ভবনে মাদক চোরাকারবারীরা অবস্থান করছে-এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় র‌্যাবের একটি দল।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে মাদক চোরাকারবারীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। বেশকিছু সময় গুলিবিনিময় চলার পর একপর্যায় পালিয়ে যায় মাদক চোরাকারবারীরা। এরপর সেখানে টিপু শেখ নামের একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে টিপু শেখকে সনাক্ত করে।
র‌্যাবের দাবি, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশী রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ৭৭০ পিচ ইয়াবা ট্যাবলেট। নিহত টিপু শেখ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ ৮টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।


আরো সংবাদ



premium cement
ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য?

সকল