২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে আবারো অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যা

-

নাটোরে আবারো অটোরিকশা ছিনতাই করে চালককে হত্যার ঘটনা ঘটেছে। সদরের বারঘড়িয়ার একটি ধানের জমি থেকে রোববার সকালে পুলিশ অটোরিকশা চালক ইউসুফ আলীর হাত-পা বাঁধা ও মুখে কাপড় গোজা লাশ উদ্ধার করেছে। গত দুই মাসে নাটোরে একই কায়দায় চারটি অটোরিকশা ছিনতাই করে চারজন চালককে হত্যার ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সকালে সদরের বারঘড়িয়ার একটি ধানের জমিতে সকালে পুলিশ হাত-পা বাঁধা ও মুখে কাপড় গোজা এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত অটোরিকশা চালক ইউসুফ আলী নাটোর শহরের উত্তর বড়গাছা এলাকার আব্দুল খালেকের দ্বিতীয় ছেলে। নিহতের বাড়ির লোকজন জানায়, ইউসুফ শনিবার সকালে ভাড়া মারতে তার অটোরিকশা নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি।

নাটোর সদর থানার ওসি জালাল উদ্দিন বলেছেন, অটোরিকশা ছিনতাই করতেই চালক ইউসুফ আলীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল