২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আত্রাইয়ে শুটারগান ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাবের হাতে আটক দুই অস্ত্র ব্যবসায়ী। - ছবি: নয়া দিগন্ত

নওগাঁর আত্রাইয়ে একটি শুটারগান, ৩ রাউন্ড গুলিসহ দুইজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার নৈদিঘী গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে নাটোর ক্যাম্পের একটি দল।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা নৈদিঘী গ্রামের মৃত সাদিয়ার রহমানের ছেলে আলমগীর হোসেন (৪৬), একই উপজেলার ধর্মপুর গ্রামের শোকমান আলীর ছেলে আব্দুল জলিল (৫০)।
রাজশাহী এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি (ভারপ্রাপ্ত) স্বজল কুমার সরকার জানান, গোপন সূত্রে জানা যায় অস্ত্র ব্যবসায়ী আলমগীর হোসেনের বাড়ি নৈদিঘী গ্রামে ও আব্দুল জলিল অস্ত্র বিক্রির জন্যে অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল নিয়ে সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আলমগীর হোসেন ও আব্দুল জলিলকে গ্রেফতার করার পর তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন থেকে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আব্দুল জলিল পুলিশের তালিকা ভুক্ত সর্বহারা দলের শীর্ষ ক্যাডার। সর্বহারার সময় সংঘটিত একটি হত্যা মামলার আসামী তিনি। এব্যাপারে গত শুক্রবার রাতেই আত্রাই থানায় মামলা দায়ের হয়েছে । মামলা নং- ১১ তাং ১২/১০/২০১৮ ইং।

 


আরো সংবাদ



premium cement