২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদ

সিংড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও পথসভা

-

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে সিংড়া থানা ও পৌর বিএনপি।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সিংড়া পৌর বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ শেষে কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা করে। পথসভায় বক্তারা তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে যে ‘মিথ্যা’ রায় দেয়া হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া থানা বিএনপির সভাপতি অ্যাড. মুজিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইব্রাহীম খলিল ফটিক, বিএনপি নেতা অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, শহর বিএনপির সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, শহর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মহিদুল ইসলাম, থানা বিএনপির সহ-সভাপতি নইমুদ্দিন মুন্টু, ডা: নজরুল ইসলাম, দফতর সম্পাদক হারুর অর রশিদ, আবু সাঈদ পলাশ, বিএনপি নেতা আব্দুল জলিল, শহর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, থানা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক, ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন মিন্টু, রবিউল আওয়াল রনি প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা রা‌তে বৃ‌ষ্টি, দিনে সূর্যের চোখ রাঙানি শিশুদের হাইড্রেটেড-নিরাপদ রাখতে বাড়তি সতর্ক হওয়ার আহ্বান ইউনিসেফের অর্থ আত্মসাৎ: সাইমেক্স লেদারের এমডি ও তার স্ত্রী কারাগারে

সকল