১৯ ডিসেম্বর ২০১৮
তারেক রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদ

সিংড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও পথসভা

-

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে দেয়া রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে সিংড়া থানা ও পৌর বিএনপি।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সিংড়া পৌর বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাসস্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ শেষে কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা করে। পথসভায় বক্তারা তারেক রহমানসহ নেতৃবৃন্দের বিরুদ্ধে যে ‘মিথ্যা’ রায় দেয়া হয়েছে তা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া থানা বিএনপির সভাপতি অ্যাড. মুজিবুর রহমান মন্টু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইব্রাহীম খলিল ফটিক, বিএনপি নেতা অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, শহর বিএনপির সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন, শহর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মহিদুল ইসলাম, থানা বিএনপির সহ-সভাপতি নইমুদ্দিন মুন্টু, ডা: নজরুল ইসলাম, দফতর সম্পাদক হারুর অর রশিদ, আবু সাঈদ পলাশ, বিএনপি নেতা আব্দুল জলিল, শহর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল কাফি, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হিরাদুল ইসলাম, থানা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক, ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন মিন্টু, রবিউল আওয়াল রনি প্রমুখ।


আরো সংবাদ