২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বাস থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার : চালক ও হেলপার গ্রেফতার

-

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) শেরপুরে যাত্রীবাহী বাস তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় বাসসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, আটককৃত বাসের চালক বগুড়ার শাজাহানপুর থানার রামচন্দ্রপুর পশ্চিমপাড়ার আব্দুল বারীর পুত্র জাকিরুল ইসলাম ওরফে জাকির (৩৫) ও বগুড়া সদরের নিশিন্দারা পূর্ব কারিগর পাড়ার মৃত ইনছান আলীর পুত্র মো: স্বপন শেখ (২৮)। এসময় অপর মাদক ব্যবসায়ী শাজাহানপুর থানার মাদলা কালিতলা গ্রামের নাসির উদ্দিনের পুত্র জাহিদুল ইসলাম ওরফে দুলাল (৩৫) পালিয়ে গেছে।

এ ঘটনায় শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। জব্দকরা ইয়াবার দাম আনুমানিক তিন লাখ টাকা বলে জানিয়েছে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি নূর এ আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি দল আজ বুধবার ভোর রাত সোয়া ৫টায় জেলার শেরপুর থানার ধুনট মোড়ে কক্সবাজার থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো ব-১৪-১২৬৮) তল্লাশী অভিযান চালায়। এসময় চালক জাকির ও স্বপনের দেহ তল্লাশী করে দুই হাজার পিস করে চার হাজার পিচ এবং গাড়িতে বিশেষ কায়দায় লুকানো আরো ছয় হাজার পিসসহ মোট ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় এবং এ দুজনকে আটক করা হয়। এসময় অপর ব্যবসায়ী পালিয়ে যায়। এ ঘটনায় ডিবির এস আই জুলহাস বাদী হয়ে শেরপুর থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে ডিবির ওসি নূর এ আলম সিদ্দিকী বলেন, আটককৃতরা পিকনিকের ভাড়া ধরে কৌশলে ইয়াবা ট্যাবলেট নিয়ে বগুড়ায় আসছিল। তবে গাড়ির মালিকের পরিচয় জানা যায়নি। তিনি বগুড়ার বাসিন্দা বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা

সকল