২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের খেলা নিয়ে বিরোধ

সিংড়ায় প্রতিপক্ষের হামলায় মোহামেডানের সাবেক গোলকিপারসহ আহত ৫

-

নাটোরের সিংড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে খেলোয়াড়ের তালিকা বাছাই নিয়ে বিরোধের জের ধরে বাংলাদেশ মোহামেডান দলের সাবেক গোলকিপার ও সিংড়া উপজেলার সেরা গোলরক্ষক কায়সার হামিদ জ্যাকিসহ পাঁচজনকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা।

রোববার সন্ধ্যায় নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। পরে আহতের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সিংড়া থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি সিংড়া উপজেলার দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের লালোর একাদশের খেলোয়াড়ের তালিকা বাছাই নিয়ে বিরোধ হয় ওই খেলা পরিচালনা কমিটির সদস্যদের। পরে বিরোধ মিটিয়ে খেলাধুলা সমাপ্তও করা হয়।

কিন্তু রোববার সন্ধ্যায় ওই টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে নাটোর থেকে সিংড়া ফেরার পথে খেজুরতলা এলাকায় গাছের টুকরো ফেলে মহাসড়ক অবরোধ করে লালোর একাদশের লোকজন। পরে প্রতিপক্ষ স্থানীয় ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ভাতিজা রেজাউলের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন দুর্বৃত্ত খেলোয়াড়দের ট্রাকে অতর্কিত হামলা চালায়। এসময় লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে জ্যাকিসহ পাঁচজনকে পিটিয়ে গুরুতর আহত করে।

আহত অন্যরা হল- মিজানুর রহমান, রাজিব হোসেন, শাকিল আহমেদ, শরিফ উদ্দিন।

সিংড়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আকবর আলী বলেন, খেলা পরিচালনা নিয়ে লালোর একাদশের সাথে তাদের একটা বিরোধ হয়েছিল। যেটা সাথে সাথেই মিটিয়ে দেয়া হয়েছিল। তারপরও আজ (রোববার) তাদের ট্রাকে হামলা চালানো হয়েছে। এটা খুবই দুঃখজনক।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় জড়িতদের আটকে ফোর্স পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement