২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় পাসপোর্ট কর্মকর্তার বিুরদ্ধে নারী নির্যাতন মামলার পুনঃতদন্ত চান স্ত্রী

-

বগুড়ায় পাসপোর্ট কর্মকর্তার বিুরদ্ধে দায়েরকৃত নারী নির্যাতন মামলার পুনঃতদন্ত দাবী করেছেন রীনা পারভীন নামের তার স্ত্রী। রোববার বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি ওই কর্মকর্তার উপযুক্ত বিচার দাবী করেন। উক্ত পাসপোর্ট কর্মকর্তা হলেন বগুড়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সাবেক সহকারী পরিচালক (এডি) ও প্রধান কার্যালয়ের বর্তমান সহকারী পরিচালক খোরশেদ আলম। তার বিুরদ্ধে দায়েরকৃত একটি মামলা বর্তমানে বিচারধীন রয়েছে।
সংবাদ সম্মেলনে উক্ত রীনা পারভীন অভিযোগ করেন , এডি খোরশেদ আলমের সাথে ২০১৬ সালের ২ জুন বগুড়ায় কর্মরত থাকাকালে বগুড়া সদর উপজেলার তেলিহারা এলাকার কাজী শফিকুল ইসলামের মাধ্যমে কাবিননামামূলে আমার সাথে প্রতারনামূলক বিয়ে করেন। এরপর আমার পেটে সন্তান আসলে তা অবৈধভাবে গর্ভপাত ঘটায়। এরপর হঠাৎ বগুড়া থেকে মাগুরা বদলী হয়ে আমার সাথে যোগাযোগ বন্ধ করে। এ অবস্থায় আমি ১২ ফেব্রুয়ারি মাগুরা গেলে আমার নিকট যৌতুক হিসেবে ১০ লাখ টাকা দাবী করে । এ টাকা না দিতে চাইলে আমাকে জোরপূর্বক অফিস থেকে মারধর করে বের করে দেয়। পরে জানতে পারি খোরশেদ আলমের একাধিক স্ত্রী ও সন্তান রয়েছে। আমাকে মিথ্যা কথা বলে বিয়ে করেছে।
সর্বশেষ খোরশেদ আলম আমার বগুড়ার বাসায় এসে আমাকে মারধর করে। তাই এ ঘটনায় আমি বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করি। এ মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই বগুড়া অফিসের এস আই মনিরুজ্জামান প্রথমে আমাকে মামলা তুলে নিতে চাপ দেয়। কিন্তু আমি রাজি না হওয়ায় আসামীর নিকট থেকে মোটা অংকের টাকার বিনিময়ে সম্প্রতি আমার বিপক্ষে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। আমি এ ব্যাপারে আদালতে না রাজি আবেদন করে পুনঃতদন্ত দাবী করেছি।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ঘটনার দিন গত ৬ এপ্রিল আসামী হেড অফিসে মাসিক সভায় ছিলেন এবং রাতে ঢাকার পাশেমুন্সিগন্জ জেলায় ছিলেন। কিন্তু প্রশ্ন উঠেছে , অফিসের সভায় হাজিরা খাতায় স্বাক্ষর কোন তারিখের তা উল্লেখ নেই। এ ছাড়া তিনি মাগুরা জেলার এডি হলেও সেখানে শেরপুর জেলার এডি হিসেবে লেখা রয়েছে। সেই সাথে তার চারটি ফোন নম্বর থাকলেও একটির তথ্য প্রমাণ নিয়েছেন তদন্ত কর্মকর্তা। এতে তদন্ত কর্মকর্তার গাফিলতি ও যোগসাজস প্রতিয়মান হয়।
এ ব্যাপারে এডি খোরশেদ আলমের সাথে রোববার একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কথা বলতে রাজি হননি।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল