১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

দেশে ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র চলছে : নাসিম

-

স্বাস্থ্যমন্ত্রী এবং আ’লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে আবার ওয়ান ইলেভেনের ষড়যন্ত্র চলছে। সে সময়ে তারা ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে আটক করেছিল। আমাদের নেতা- কর্মীদের উপর নিপীড়ন চালানো হয়েছিল। এবার সে অপচেষ্টা চললে ষড়যন্ত্রকারীদের কালোহাত ভেঙে দেয়া হবে।

তিনি বলেন, সামনের নির্বাচন হবে সংবিধান অনুযায়ী এবং তা শেখ হাসিনার অধীনেই। তবে ২০১৪ সালের নির্বাচনের মত এবার আ’লীগ খালিমাঠে গোল দিতে চায় না। আমরা চাই বিএনপি নির্বাচনী খেলার মাঠে আসুক। তবে তারা ফাউল করলে লালকার্ড দিয়ে বের করে দেয়া হবে। শনিবার বিকেলে পাবনার সাঁথিয়া উপজেলার সোনাতলা হাইস্কুল মাঠে ১৪ দল আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রী মোহাম্মদ নাসিম আরও বলেন, আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে দেশের চলমান উন্নয়ন অব্যাহত থাকবে। আর নৌকায় ভোট না দিলে এদেশ হবে জঙ্গীর দেশ, খুনিদের দেশ, লোডশেডিং এর দেশ।

মন্ত্রী মোহাম্মদ নাসিম দলীয় নেতা- কর্মীদের উদ্দেশ্যে বলেন, বেঈমান থেকে সাবধান থাকতে হবে। কারণ চক্রান্ত শুরু হয়ে গেছে। এসব চক্রান্তকারীদের ছাড় দেয়া হবে না। তাদের কঠোর হাতে দমন করা হবে। তিনি জনতার উদ্দেশ্যে বলেন, দেশের উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরি, সাম্যবাদী দলের সভাপতি, সাবেক মন্ত্রী দিলীপ বড়–য়া, গণআজাদী লীগের সভাপতি এসকে সিনহা, রাকসুর সাবেক ভিপি নূরুল ইসলাম ঠান্টু, স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, পিএসসি, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, মোহাম্মদ নাসিম পতœী লায়লা আরজুমান্দ বানু নাসিম প্রমুখ।
এর আগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সোনাতলা গ্রামে ‘মরহুম খোরশেদ আলম ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র’র ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, সিভিল সার্জন তাহাজ্জ্বল হোসেন, সাঁথিয়া পৌরসভার মেয়র মিরাজুল ইসলাম প্রামাণিক প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল