১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

চাটমোহরে এমপি মকবুলের বিরুদ্ধে মিছিল ও সমাবেশ

-

চাটমোহর উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ফোরামের উদ্যোগে শনিবার দুপুরে স্থানীয় ডাকবাংলো থেকে একটি মিছিল বের হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ মিছিল থেকে পাবনা-৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মকবুল হোসেনের বিরুদ্ধে দুর্নীতি, স্বজনপ্রীতি, নিয়োগ বাণিজ্যসহ নানা অভিযোগ আনা হয়। এসব অভিযোগের প্রেক্ষিতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনের বর্তমান এমপিকে মনোনয়ন না দেয়ার দাবি জানানো হয়। প্রায় ২ হাজার মানুষ এ গণমিছিল ও সমাবেশে অংশ নেয়।
মিছিল শেষে চাটমোহর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ইছাহাক আলী মানিকের সভাপতিত্বে জারদিস মোড়ে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, পাবনা জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সুনীল চন্দ্র চন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ সদস্য হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফ উল্লাহ সাচ্চু, আওয়ামীলীগ নেতা এস এম আবদুল ওয়াহেদ, সাহেব আলী মাস্টার, রেজাউল করিম পলাশ, প্রভাষক আব্দুল গণি, ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি আবদুল ওয়াহেদ বকুল প্রমূখ। সভা পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা শেখ ইদ্রিস আলী।
এ সমাবেশে এমপি মকবুল হোসেনকে রাজাকারের সন্তান উল্লেখ করে বক্তারা বলেন, পাবনা-৩ এলাকায় আওয়ামীলীগে কোন্দল সৃষ্টি করেছেন এমপি মকবুল হোসেন। মকবুল এমপির বাবা প্রয়াত হাজী মহসিন হাদল-ডেমরার গণহত্যার অন্যতম সহযোগী এবং পিস কমিটির নেতা ছিলেন। তাই এবারের নির্বাচনে চাটমোহর থেকে নৌকার প্রার্থীকে দলীয় মনোনয়ন না দিতে প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানান বক্তারা।

 


আরো সংবাদ



premium cement