২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাবিতে ডাব পাড়া নিয়ে ছাত্রলীগ নেতার সাথে শিক্ষার্থীর হাতাহাতি

-

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলের ডাব পাড়াকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের এক নেতার সাথে কয়েকজন শিক্ষার্থীর হাতাহাতির ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের পুকুরের পাড়ে এ ঘটনা ঘটে। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি গোফরান গাজী ও চারুকলা অনুষদের গ্রাফিক ডিজাইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান পুলকের সাথে হাতাহাতি হয়। বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেহেরচন্ডী এলাকায় পুলকের বাসা ও তার পিতা শহীদ জিয়াউর রহমান হলের প্রহরী তাজুল ইসলাম বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলকের নেতৃত্বে কয়েকজন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের সোহওয়ার্দী হল সংলগ্ন পুকুর পাড়ে ডাব পাড়তে আসে। এসময় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি গোফরান গাজী ডাব পাড়তে তাদের নিষেধ করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এবিষয়ে ছাত্রলীগের সহ-সভাপতি গোফরান গাজী জানান, পুলক কয়েকজন বহিরাগততের নিয়ে ক্যাম্পাসে ডাব পাড়তে আসে। তাদের নিষেধ করলে তারা আমাদের ধাওয়া দেয়। এতে আমি সহ কলা অনুষদের যুগ্ম-সম্পাদক নাহিদ আহত হই।

পুলকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। তবে তার পিতা তাজুল জানান, আমার ছেলে সহপাঠীদের সঙ্গে ক্যাম্পাসে ডাব পাড়ছিল। এসময় ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা আমার ছেলেকে মারধর করে। পরে আমি টুকিটাকি চত্বরে গিয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ক্ষমা চেয়েছি।
শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, পুলকের বাবা আমাদের কাছে আসছিল। পরে বিষয়টি মিমাংসা করে দেওয়া হবে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল