২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

স্বামীর দেয়া গরম পানিতে ঝলসে গেল স্ত্রীর শরীর

-

পাবনার সাঁথিয়ায় পাষন্ড স্বামী কর্তৃক শাপলা খাতুন (২৫) নামে এক গৃহবধুকে শরীরে গরম পানি ঢেলে দিয়ে পুড়িয়ে ঝলসে দিয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার সকালে উপজেলার ধোপাদহ ইউনিয়নের হাপানিয়া গ্রামে। আহত শাপলাকে প্রথমে সাঁথিয়া হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার অবস্থা খারাপ হলে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত ডাক্তার।
অভিযোগে জানা যায়, প্রায় ১০ বছর পূর্বে সাঁথিয়া উপজেলার ধোপাদহ ই্উনিয়নের বড় পাইকশা গ্রামের শামসুলের মেয়ে শাপলা খাতুনের বিয়ে হয় একই ইউনিয়নের হাপানিয়া গ্রামের বাছেদ খান ওরফে মুনান এর ছেলে শামিমের সাথে। এদের ঘরে তিনটি সন্তানও রয়েছে।
রোববার সকালে শাপলা তার স্বামীর নিকট কিস্তির টাকা চাইতেই রেগে গিয়ে চুলায় ভাত রান্না করার গরম পানি ঢেলে দেয় শাপলার গায়ে। এ সময় শাপলা চিৎকার করতে থাকলে পাষন্ড স্বামী শামীম পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় পরিবারের লোকজন শাপলাকে সাঁথিয়া হাসপাতালে নিয়ে আসে।
হাসাপাতালে শাপলার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। শাপলার মা ময়না থাতুন জানান, বিয়ের পর থেকেই শাপলার পাষন্ড স্বামী শাপলাকে বিভিন্ন সময় নির্যাতন করতো। এমনকি তার শশুর শাশুরী মিলেও নির্যাতন করতো। শামিম কোন কাজকর্ম করে না নেশা করা আর জুয়া খেলা তার প্রধান কাজ।
তিনি হাসাপাতালের মধ্যেই শাপলার শশুরকে বলেন আপনার ৭/৮ বিঘা জমিজমা থাকতেও আমার বাড়ি থেকে বিভিন্ন সময় চাল-ডাল নিয়ে এসে মেয়েকে খাওয়ানো হতো কেন ? এতে তিনি কোন সদুত্তর দিতে পারেনি শাপলা শশুর। এ ব্যাপারে শাপলার শশুর আব্দুল বাছেদ খান মুনান সাংবাদিকদের বলেন,ছেলে যদি এরকম করে কি করবো বলেন। আমি শাপলার চিকিৎসার ব্যবস্থা করছি। এ বিষয়ে সাঁথিয়া থানা ওসি তদন্ত আব্দুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আমি ও এসআই গাফ্ফারসহ হাসাপাতালে গিয়েছিলাম। মেয়ের বাবাকে অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলে প্রয়োজনিয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা

সকল