২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনাতলা উপজেলা ভাইস চেয়ারম্যান সহ গ্রেপ্তার ৯

-

বগুড়ার সোনাতলায় উপজেলায় আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের মামলায় পৃথক অভিযান চালিয়ে সোনাতলা উপজেলার ভাইস চেয়ারম্যান, জামায়াতের নায়েবে আমীর এনামুল হক মন্ডলসহ (৬০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া নন্দীগ্রাম উপজেলায় আটক আট জনকে থানা পুলিশ আদালতে প্রেরণ করেছে।
সোনাতলা থানার ওসি শরিফুল ইসলাম জানান, রবিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে এনামুল হক মন্ডরকে গ্রেপ্তার করা হয়। শনিবার উপজেলার মধুপুর ইউনিয়নের আড়িয়ারঘাট আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি শনিবার দায়ের করেন মধুপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক গাড়ামারা গ্রামের জাহাঙ্গীর আলম সরকারের ছেলে জাহিদ হাসান। এ মামলায় ভাইস চেয়ারম্যান এনামুল হক মন্ডলসহ ১৪ জনের নাম উল্লেখ সহ ১৫-২০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।
নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন জানান, শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগ অফিসে ককটেল হামলার মামলায় বিজরুল গ্রামের আফসার আলী মন্ডলের ছেলে আব্দুল বারিককে (৩১) গ্রেপ্তার করা হয়। এছাড়াও গ্রেপ্তারি পরোয়ানামুলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আরও ৭ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement