২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এমপি মকবুলকে মনোনয়ন না দেয়ার দাবি সাবেক নেতাদের

-

পাবনা-৩ আসনের বর্তমান সংসদ সদস্য মোঃ মকবুল হোসেনকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন না দেয়ার দাবি জানিয়েছেন চাটমোহর উপজেলার ছাত্রলীগের সাবেক নেতারা। গত ১৪ সেপ্টেম্বর শুক্রবার চাটমোহর ডাকবাংলোর হলরুমে সাবেক ছাত্রলীগ নেতাদের এক অনুষ্ঠানে এ দাবি জানানো হয়।
চাটমোহর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইছাহক আলী মানিকের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম শরীফুল্লাহ সাচ্চুর পরিচালনায় উপজেলা ও এর অন্তর্গত সকল ইউনিয়নসমূহের সাবেক ছাত্রলীগ নেতাদের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় উপলক্ষে অনুষ্ঠিত সভায় বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও বর্তমান সংসদ সদস্যের কর্মকান্ড নিয়ে বিশদ আলোচনা করা হয়।
সভায় বক্তারা বর্তমান সংসদ সদস্যের সমালোচনা করে বলেন, মুক্তিযুদ্ধ বিরোধী মুসলীম লীগ নেতা ও তৎকালীন শান্তি কমিটির চেয়ারম্যান, হাদল ও ডেমরা গণহত্যার নায়ক মরহুম হাজী মহসীন আলীর সন্তান বর্তমান সংসদ সদস্য মকবুল হোসেন একজন জনবিচ্ছিন্ন, আওয়ামী লীগের মধ্যে বিভেদ সৃষ্টিকারী সাবেক যুবদল ও জাপা নেতা। তিনি দলীয় ত্যাগী নেতাদের অবমুল্যায়ন করে কতিপয় ব্যক্তিকে নিয়ে টিআর, কাবিখাসহ বিভিন্ন দুর্নীতির মাধ্যমে অনৈতিক কর্মকান্ড করে আসছেন। সাবেক ছাত্রলীগ নেতারা আরো বলেন, বর্তমান সংসদ সদস্য বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী কাম দপ্তরী নিয়োগসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মোটা অংকের অর্থ নিয়ে ছাত্রদল ও শিবিরের ক্যাডারদের চাকুরি দিয়েছেন। তার কর্মকান্ডের কারণে চাটমোহর উপজেলা আওয়ামী লীগের মধ্যে গ্রুপিং ও কোন্দলে জর্জরিত। তিনি ত্যাগী ও আওয়ামী লীগের পরীক্ষিত নেতাদের কখনই মূল্যায়ন করেন না।
বক্তারা পাবনা-৩ এলাকার বৃহত্তর উপজেলা চাটমোহর থেকে প্রার্থীতা দাবি করেন। তারা মাননীয় প্রধানমন্ত্রীসহ দলের উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের নিকট বর্তমান এমপি মকবুল হোসেনকে পুনরায় মনোনয়ন না দেওয়ার জন্য বিনীত আহবান জানান এবং দাবি আদায়ের লক্ষ্যে পরবর্তীতে আরও কর্মসূচী গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। এসময় চাটমোহর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পাবনা জেলা পরিষদ সদস্য মোঃ হেলাল উদ্দিন, হান্ডিয়াল ইউপি চেয়ারম্যান কে এম জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সোলায়মান আলী, এসএম আব্দুল ওয়াহেদ, সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান আরিফ, প্রভাষক আফজাল হোসেন, প্রভাষক মাহবুবুল আলম, শেখ ইদ্রিস আলী, প্রভাষক সাইমুর রহমান পাভেল, প্রভাষক নুর মোহাম্মদ বেনজির, প্রভাষক নুরুজ্জামান, প্রভাষক সাদিদুর রহমান টিপু, প্রভাষক মুকুল, আঃ কুদ্দুস, কিংকর সাহা, গোলজার হোসেন, সুনীল চন্দ্র চন্দ, ইউপি সদস্য রুহুল আমিন, প্রভাষক জমিন উদ্দিন, বেনজির আহম্মেদ রঞ্জু, আঃ মান্নান মাস্টার , খোরশেদ আলম মাস্টার, মোস্তফা কামাল মাস্টার, আঃ গণি, রেজাউল করিম পলাশ, তফিজ উদ্দিন, আলিম আব্দুল্লাহ, আবুল হাসান, আনিসুর রহমান বাবু, আনিছুর রহমান আনসার মাস্টার, সুদীপ্ত কর্মকার, নুরুল ইসলাম হারেজ, এনামুল হক, প্রভাষক আঃ গণি, মামুনুর রশিদ নান্টু, আয়ুব আলী, আরব আলী, ডাঃ সাইদুল, আঃ মজিদ, আবুল কালাম, রফিকুল ইসলাম, আঃ মতিন, রেজাউল করিম, মোকছেদ আলী, মইন উদ্দিন রশিদ, তারিকুল ইসলাম, ছানোয়ার হোসেন, মাসুদুল আলম, সাজেদুর রহমান বিদ্যুৎ, ছানোয়ার হোসেন, জাহিদুল ইসলাম মাস্টার, রিপন হোসেনসহ শতাধিক সাবেক ছাত্রলীগ নেতা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ

সকল