২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ৬ নারীসহ জামায়াতের ২২জন আটক

-

বগুড়ায় জামায়াতের ২২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এর মধ্যে বৃহস্পতিবার সন্ধায় বগুড়া শহরের কাটনারপাড়া আলোমেলা স্কুলের পাশের একটি বাড়িতে অভিযান চালিয়ে কোরআন শিক্ষার আসর থেকে ৬ জন নারীকে এবং শুক্রবার নন্দীগ্রাম উপজেলায় একটি সভা থেকে বগুড়া ডিবি পুলিশ ১৬ নেতা কর্মীকে ৫টি মোটরসাইকেলসহ গ্রেফতার করে। শুক্রবার বিজরুলের সাবেক ইউপি চেয়ারম্যন আনোয়ার হোসেনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা নারী সদস্যরা হলেন, জোবাইদা বেগম, রমেনা বেগম, কুলসুম বেগম, রুমা বেগম, হেলেনা বেগম, খোদেজা বেগম।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। ওই বাড়িতে তারা একত্র হয়ে নাশকতা কর্মের জন্য বৈঠক করছিল। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা দেয়া হয়েছে।

এদিকে নন্দীগ্রামে দলীয় সভা থেকে গ্রেফতারকৃত নেতা কর্মীরা হলেন বিজরুল গ্রামের আনোয়ার হোসেন, নন্দীগ্রামের মুনজুরুল ইসলাম, শহরকুড়ির সুলতান পিতা মেহেরুল ইসলাম, হাটধুমার গোলাম রাব্বানি, রিধইলের আলম পিতা সাবের আলী, পন্ডিত পুকুুরের মাহাবুবুর রহমান, কালিশের আব্দুল হামিদ পিতা, কাজি বাদল উদ্দিন, দোলা সিংড়ার আব্দুল হামিদ, নিনগ্রামের বোরহাান উদ্দিন, নিনগ্রামের ইউনুস আলি, রব্বানি পিতা, মনির উদ্দিন ও দোলা সিংড়ার আব্দুল মালেক ।

বগুড়া ডি.বি. পুলিশের ওসি নুরে আলম ছিদ্দিকী জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বৈঠক চলাকালীন তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে ৫টি মটরসাইকেল ও জিহাদী বই উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

সকল